whatsapp channel
Hoop StoryHoop Viral

Ranu Mondal: ডিসেম্বরে সাতপাকে বাঁধা পড়ছেন রানু মন্ডল! ভিডিও দেখে হতবাক নেটিজেনরা

রানাঘাটের রানু মন্ডল (Ranu Mondal)। বিগত ২ বছর ধরে আন্তর্জালে বেশ পরিচিত একটি নাম। বাংলায় হয়তো এমন নেটাগরিক খুঁজে পাওয়া যায়, যিনি রানু মন্ডলকে চেনেন না। স্টেশনে বসে ভিক্ষা করে, সেখান থেকে সমাজকর্মীর তোলা ভিডিওতে দেশজুড়ে ভাইরাল হওয়া, সেখান থেকে ইন্ডিয়ান আইডলের মঞ্চে গান গাওয়া, হিন্দি ছবিতে হিমেশ রেশমিয়ার সঙ্গে গান গাওয়া- সবটাই ঝড়ের গতিতে ঘটেছে রানুর জীবনে। তবে গল্পটা শুধু রানুর উত্থানেই শেষ হয়নি, পতনও ঘটেছিল দুরন্ত গতিতেই।

গানের জগত থেকে ফের বিদায় ঘটে রানু মন্ডলের। তারপর থেকেই ইউটিউবারদের হাসির কন্টেন্ট হয়েছেন এই গায়িকা। কখনো বসন্ত উৎসবে ফুলের সাজে, কখনো আবার বাইকে চেপে স্টান্ট দেখানো, কখনো আবার উদ্ভট সব নাচ করা- এসব করেই এখনো সামাজিক মাধ্যমের পর্দায় দেখা দেন রানাঘাটের এই গায়িকা। তবে এবার কি করলেন রানুদি? এ যে অবিশ্বাস্য বিষয়! একেবারে কনের সাজে সেজেগুজে বসলেন গায়িকা! তাহলে কি এই বয়সে বিয়ে করতে চলেছেন গায়িকা? বিয়ের পাত্রটিই বা কে?

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি রিল ভাইরাল হয়েছে। এই রিলে দেখা গেছে, লাল বেনারসি পরে গান গাইছেন রানু মন্ডল। এই ভিডিওতেও লতা মঙ্গেশকরের গাওয়া ‘ইয়ে কব হুয়া’ গানটি গাইছেন লতা-কণ্ঠী রানু। তবে শুধু গান নয়, ভিডিওতে সবথেকে বেশি নজর কেড়েছে তার পোশাক। রানুর পরনে ছিল লাল বেনারসি, গায়ে ফুলস্লিভ ব্লাউজ, মানানসই গোল্ডেন গয়না, মুখে মেকআপ, ঠোঁটে লিপষ্টিক, চোখে কাজল। এর সঙ্গে গায়ে ছিল গোল্ডেন জুয়েলারি। আর মাথায় সাদা সোলার মুকুট। ঠিক যেমন একজন কনে বসে গান গেয়েছেন। জয়িতা দাস নামে একটি প্রোফাইল থেকে ভাইরাল হয়েছে ভিডিওটি।

তবে এই ভিডিওর কমেন্ট বক্সে এসেছে নানারূপ মন্তব্য। অনেকেই যেমন এটিকে হাসির ছলে নিয়েছেন, অনেকেই আবার রানু মন্ডলকে এভাবে ব্যবহার করার বিরোধিতা করেছেন। কেউ কেউ আবার এতে রেগেও গেছেন বেলাগাম। কেউ গানের লাইন তুলে লিখেছেন, ‘এখনো কিছুই হয়নি, তবে এই গান শুনে হবে এবার’; একজন আবার লিখেছেন, ‘হিমেশ রেশমিয়ার সঙ্গে বিয়ে করছেন না তো’; একজন আবার লিখেছেন, ‘এখন মানুষজন এনাকে যেভাবে ব্যবহার করছেন, সেটা মোটেই উচিৎ নয়। এর বিরোধিতা করছি’। তবে নানারূপ বাদানুবাদের মাঝেই রানুর এই ভিডিও এখন ভাইরাল।

 

View this post on Instagram

 

A post shared by Jayita Das (@jayita_das15)

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা