Hoop StoryHoop Viral

Ranu Mondal: আমায় জোর করে বাদাম বাদাম গান গাওয়ানো হয়েছে: রাণু মন্ডল

বহুদিন পর তিনি আবার ধরা দেন স্টুডিও রুমে। দক্ষিণ কলকাতার এক স্টুডিওতে গান রেকর্ডিং এর জন্য কিছুদিন আগে উপস্থিত হয়েছিলেন রাণু মন্ডল। পরনে তাঁর সবুজ রঙের একটি ছাপা শাড়ি। ক্যাকটাস ব্যান্ডের মূল গায়ক সিধুর বাড়িতে হাজির হন তিনি।

জোর কদমে চলছে রাণু মন্ডলের জীবনী ‘রাণু মারিয়া’-র শুটিং। সেই ছবির একটি গানের রেকর্ডিং এর জন্য কলকাতায় এসেছিলেন তিনি। রেকর্ডিং স্টুডিওতে পা রাখতেই অসংখ্য সাংবাদিকদের ভিড়ে বেশ অস্বস্তিতে পড়ে ছিলেন রাণু মন্ডল। কিন্তু সাহসী ভাবেই তিনি বক্তব্য রাখেন সংবাদমাধ্যমের সামনে। বাদাম কাকুর মত একটা সময় তিনিও ইন্টারনেট দাপিয়ে বেড়িয়েছেন। গান গাওয়ার জন্য পাড়ি দিয়েছিলেন সুদূর আরব সাগরের তীরে মুম্বইতে। হিমেশের পরিচালনায় গাওয়া ‘তেরি মেরি কাহানি’ গানের জনপ্রিয়তা আর আলাদা করে বলার প্রয়োজন রাখে না।

তিনি নিজে কোনদিনও ভাবতে পারেননি রানাঘাটের স্টেশনে ঘুপচি এক কোণ থেকে তিনি পাড়ি দেবেন মুম্বইতে। এ প্রসঙ্গে তাঁর মন্তব্য, “ঈশ্বরের ইচ্ছায় এসব হচ্ছে। তাঁর ইচ্ছাতেই আমার জীবন নিয়ে ছবি আসতে চলেছে।”

বহুদিন পর রেকর্ডিংয়ে এসে খানিকটা ইতস্তত বোধ করেন তিনি। এখন নাকি তাঁর জনপ্রিয়তায় ভাটা পড়ে গিয়েছে। জনপ্রিয়তার নিরিখে নাকি বাদাম কাকু তাঁকে ছাপিয়ে গিয়েছেন এমনটাই দাবি করে নেটিজেনরা। বাদাম কাকুর গান তিনি শুনেছেন। এক সাংবাদিকের অনুরোধে তিনি বাদাম গানে তাঁর গলা মেলান।

কিন্তু পরে অপর এক সাংবাদিকের কাছে তিনি মন্তব্য করেন,“ আমায় ওই সাংবাদিক জোর করে বাদাম গান গাওয়ায়। তিনি বলেন বাদাম গানটি নাকি আমার গলাতেই বেশি সুন্দর। কিন্তু যেখানে অন্য কেউ গানটি গেয়েছে সেই গান যদি আমি গাই তাহলে আসল গায়ক কে অপমান করা হবে।” রাণু মন্ডল তার এই মন্তব্যের কিছুক্ষণের মধ্যেই ভোল বদলে আবার বাদাম গানের গলা মেলাতে শুরু করে দেন।

Related Articles