whatsapp channel

Ranu Mondal: ‘বিশ্বপিতা তুমি হে প্রভু’, লাল টুকটুকে শাড়ি পরে গান গাইলেন রানু মন্ডল, রইলো ভিডিও

আবারও লাল টুকটুকে শাড়ি পরে 'বিশ্বপিতা তুমি হে প্রভু' গান গাইলেন রানাঘাটের রেলস্টেশনের সেই ভিখারিনী রানু মন্ডল। শুধু তাই নয় বাংলায় লেখা বাইবেল পড়লেন গড়গড়িয়ে। কে বলেছে তিনি একজন ভিখারিনী…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

আবারও লাল টুকটুকে শাড়ি পরে ‘বিশ্বপিতা তুমি হে প্রভু’ গান গাইলেন রানাঘাটের রেলস্টেশনের সেই ভিখারিনী রানু মন্ডল। শুধু তাই নয় বাংলায় লেখা বাইবেল পড়লেন গড়গড়িয়ে। কে বলেছে তিনি একজন ভিখারিনী তার মধ্যে রয়েছে প্রচুর গুণ যার মধ্যে এত গুণ তিনি কি কখনো ভিখারিনী হতে পারেন কপালের ফেরে তিনি হয়তো রেলস্টেশনে ভিক্ষা করতেন কিন্তু তার মধ্যে জাগুন আছে যদি সত্যি সত্যিই তিনি কোনো ভালোমানের হাতে পড়তেন তাহলে হয়তো তিনি নিজেকে আবিষ্কার করতে পারতেন।

Advertisements

এক সময় সোশ্যাল মিডিয়ার জন্যই রানু মন্ডল রানাঘাট স্টেশন থেকে পৌঁছে গিয়েছিলেন মুম্বাইতে। তাবড় তাবড় শিল্পীদের সঙ্গে গান গাওয়ার সুযোগ হয়েছিল কিন্তু এই সময়টা ছিল খুবই কম সময়ের জন্য। শুধু তাই নয় গানটি অসম্ভব সুরে গাওয়া পরে তিনি বাংলায় লেখা বাইবেল হাতে নিয়ে গড়িয়ে পড়ে গেলেন বাইবেলের লাইনগুলো। ভাঙ্গা ঘরের মধ্যে এইভাবেই দিন কাটে রানুদির। কখনো কেউ গেলে সে যদি দয়া করে হাতে কিছু দেয় অথবা খাবার দেয় কিংবা দু’দণ্ড বসে গল্প করেন।

Advertisements

তবে তার ভালো সময় কাটে কিন্তু আমরা কয়েকটা দিনের জন্য দেখেছিলাম এই রানু মন্ডল কে নিয়ে কি সাংঘাতিক বাড়াবাড়ি তাই না করা হয়েছিল বিউটি পার্লারে নিয়ে গিয়ে রানুদি কে সাজিয়ে গুছিয়ে কয়েকদিনের জন্য সেলিব্রেটি বানানো হয়েছিল তবে এখানে কয়েকজন নেতা বলেন যে রানু মন্ডল এর এই কয়েকদিনের জন্য সুপারস্টার হওয়ায় তার অহংকার এর মূল কারণ ছিল আর এই ভয়ংকর অহংকারই তার পতনের মূল কারণ হয়ে দাঁড়ায়।

Advertisements

দেখে নিন ভাইরাল ভিডিও –

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media