Hoop StoryHoop Viral

বহু বছর পর সাদা রঙের বিরল কেউটের দেখা মিলল ভারতের মন্দিরে, তুমুল ভাইরাল ভিডিও

ভারতবর্ষের গ্রামাঞ্চলে নানা ধরনের সাপ পাওয়া যায়। কখনো কোন সাপ বিষাক্ত হয়, কখনো আবার এমনি হয়ে থাকে, তবে এসব বলতেই মানুষের মনে এখনো যেন ভয় দেখা যায়। তবে এই সাধারন সাপের পাশাপাশি নানান জায়গায় বিরল প্রজাতির অনেক সাপ পাওয়া যায়। তাদের শারীরিক গঠন একটু অন্যরকম হলেই তাদের বিরল বলে মানা হয়। সাধারণত জিনগত সমস্যা জন্যই এমনটা হয়ে থাকে। তবে তাদের এমন শারীরিক সমস্যায় তাদেরকে সকলের মধ্যে অন্যতম করে তোলে।

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে ভারতবর্ষের দক্ষিণ ভারতে কোন এক প্রত্যন্ত গ্রামের মন্দিরের সামনে হঠাৎ দেখা মিলেছে সাদা কেউটে সাপের। যা দেখে আশপাশের মানুষজন বেশ অবাক হয়েছেন তবে তাদেরকে দেখে সাপটি বেশ ফণা তুলে রয়েছে। সাদা রঙের এমন বিরল সাপ দেখে প্রত্যেকেই অবাক হয়েছেন।

ভিডিওটি সোশ্যাল মিডিয়া দেওয়ার সঙ্গে সঙ্গেই রীতিমতন ভাইরাল হয়েছে এখনো গ্রামে গঞ্জে সাপের ভিডিও দেখে মানুষজন কুসংস্কারে ভোগেন। তাই এই সমস্ত সাপের ভিডিও দেখে তারা সাপের সঙ্গে মা মনসা তুলনা করে রীতিমতো প্রণাম জানান। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয়। আগেকার দিনে এই সমস্ত জীব জন্তুদের ভিডিও দেখার জন্য নির্ভর করতে হতো টেলিভিশনের পর্দার উপর। তবে বর্তমানে হাতে একটি মুঠোফোন হওয়ায় আর সোশ্যাল মিডিয়ায় একটু ঘোরাঘুরি করলেই এমন ভিডিও চোখে পড়ে। সেই গ্রামের মানুষও ভিডিওটি দেখে শুধু নিজেদের মধ্যেই সীমাবদ্ধ রাখেন এই ভিডিওটি ছড়িয়ে দিয়েছেন প্রত্যেককে দেখার জন্য।

দেখে নিন ভাইরাল ভিডিও -»

whatsapp logo