BollywoodHoop Plus

বিতর্ক ভুলে লাল পোশাকে লাস্যময়ী সুশান্তের প্রাক্তন রিয়া, নিন্দা ছেড়ে প্রশংসা নেটিজেনদের

সম্প্রতি পারিবারিক বন্ধু শিবানী দান্ডেকর ও ফারহানের বিয়েতে দেখা গিয়েছিল প্রয়াত সুশান্ত সিং রাজপুতের বান্ধবী রিয়া চক্রবর্তীকে। বিতর্কের কেন্দ্রবিন্দুতে সবসময় সোশ্যাল মিডিয়ায় চর্চাতে থাকেন রিয়া চক্রবর্তী।

সদ্যই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা তাঁর কিছু ছবি নেটিজেনদের মনে আগুন ধরিয়ে দিয়েছে। সেই ছবিতে তাঁকে লাস্যময়ী অবতারে দেখা যাচ্ছে। ২০২০ সালের ১৪ই জুন সুশান্তের আকস্মিক মৃত্যুতে উত্তাল হয়ে ওঠে গোটা দেশ। সুশান্ত সিং রাজপুতের অকালপ্রয়ান রিয়া চক্রবর্তী জীবনের মোড় ঘুরিয়ে দেয়। মাদক কান্ড থেকে নানা কুৎসা বারবার তার ব্যক্তিগত জীবনে নানা কাদা ছুড়েছেন সুশান্তের অনুরাগীরা। এমনকি বেশ কয়েক মাস শ্রীঘরে থাকতে হয় অভিনেত্রীকে।

তাঁর জীবনে এখন স্বাভাবিক ছন্দ ফিরছে। সম্প্রতি একটি অনুষ্ঠানে তাঁকে লাল স্লিটেড গাউনে দেখা গেল। অভিনেত্রী বরাবরই ফ্যাশন সচেতন। তাই নিজের পোশাক সবসময় ক্লাসি রাখতেই পছন্দ করেন তিনি। তাঁর এই লাল পোশাকে মোহময়ী রূপ ঝড় তুলেছে ইনস্টাগ্রামে। মুহুর্তের মধ্যে অসংখ্য মানুষ লাইক করেন ছবিটিকে। যা দেখে স্পষ্টত বোঝা যাচ্ছে যে মানুষ তাঁকে ভালোবাসুক বা না ভালোবাসুক তাঁকে উপেক্ষা করতে পারেন না।

তাঁর কানে দেখা যাচ্ছে গোল্ডেন দুল। এই ছবিটি পোস্ট করে রিয়া ক্যাপশনে লেখেন,”নিজেকে খোঁজ, নিজের মধ্যে তুমি খুঁজে পাবে, শক্তি, ভালোবাসা।” তবে অভিনেত্রী কি নিজের প্রেমেই পড়েছেন? এমন মসকরা করতে ছাড়েন না নেটিজেনরা।

গোটা বিশ সাল জুড়ে তাঁকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় নিন্দার ঝড় ওঠে। কটাক্ষ, উপহাস এগুলিই তাঁর নিত্যসঙ্গী হয়ে যায়। তবে এ সকল সমালোচনাকে তিনি যেন বারবার তাঁর সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা ছবির মাধ্যমে জবাব দিয়ে যান। গত জানুয়ারিতে তিনি ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করে ও জানান যে তিনি তাঁর বন্ধু সুশান্তকে ঠিক কতটা মিস করেন।

‘জালেবি’ সিনেমায় অভিনয় করে জনপ্রিয় হন রিয়া চক্রবর্তী। তাঁর এই পোস্ট করা ছবিটিতে তার অনুরাগীরা লেখেন ‘ড্যাশিং বং বিউটি’।