whatsapp channel

বৃদ্ধ মালিককে বিছানায় আনন্দ দিলেন কাজের মেয়ে ঋদ্ধিমা তিওয়ারি, হেডফোন ছাড়া সিরিজটি দেখবেন না

উল্লু অ্যাপটি ক্রমশ দখল করেছে ভারতীয় বিনোদনের বাজার। অবশ্যই তা নিষিদ্ধ বিনোদন। তবে উল্লুর পক্ষে তা সমাজের সর্বস্তরে ছড়িয়ে দিতে পেরেছে এই অ্যাপের নিজস্ব ইউটিউব চ্যানেল। এই ইউটিউব চ্যানেলে উল্লুর…

Avatar

Nilanjana Pande

উল্লু অ্যাপটি ক্রমশ দখল করেছে ভারতীয় বিনোদনের বাজার। অবশ্যই তা নিষিদ্ধ বিনোদন। তবে উল্লুর পক্ষে তা সমাজের সর্বস্তরে ছড়িয়ে দিতে পেরেছে এই অ্যাপের নিজস্ব ইউটিউব চ্যানেল। এই ইউটিউব চ্যানেলে উল্লুর অ্যাডাল্ট ওয়েব সিরিজগুলির ঝলক শেয়ার করা হচ্ছে। অবশ্যই অন্তরঙ্গ ও যৌন দৃশ্যগুলি বাদ দিয়ে। ওয়েব সিরিজগুলি কয়েক ঝলক দেখানোর পরই ইউটিউব চ্যানেলের মাধ্যমে উল্লু অ্যাপে সাবস্ক্রাইব করার কথা বলা হচ্ছে। বর্তমানে এই অ্যাপের ওয়েব সিরিজ ‘জালেবি বাই’ যথেষ্ট জনপ্রিয় হয়ে উঠেছে।

এই ওয়েব সিরিজটি উল্লুতে স্ট্রিম হয়েছে 2022 সালের 8 ই এপ্রিল। ‘জালেবি বাই’-এর মুখ্য চরিত্রে অভিনয় করেছেন ঋদ্ধিমা তিওয়ারি (Ridhdhima Tiwari)। এই ওয়েব সিরিজের কেন্দ্রীয় চরিত্র এক পরিচারিকা যার নাম জালেবি। জালেবির শাড়ি প্রায় সবসময়ই তার ক্লিভেজের উপর থেকে সরানো থাকে। অতিরিক্ত উপার্জনের আশায় সে তার কাজের বাড়ির পুরুষদের সাথে শারীরিক সম্পর্ক তৈরী করে। বাদ যায় না এক বৃদ্ধের যৌন তাড়নাও। সেই বৃদ্ধ জালেবিকে এক যৌনকর্মীর ব্যবস্থা করতে বললে জালেবি নিজেকেই বৃদ্ধের হাতে সঁপে দেয়।

এমনকি একটি বাড়িতে নতুন কাজ করতে এসেই বাড়ির মালিকের সামনে নিজের শাড়ির আঁচল খসিয়ে তাকে যৌনতায় লিপ্ত করে জালেবি। এইভাবেই একদিন তার কাছে ফাঁস হয়ে যায় এক পরিবারের দেওর ও বৌদির পরকীয়া। পাশাপাশি জালেবি পড়ে যায় এক লেসবিয়ান নারীর চোখে।

তবে জালেবি নিজেকে তার কাছে সঁপে দেবে কিনা তা জানতে অবশ্যই উল্লু অ্যাপের সাবস্ক্রিপশন নিতে হবে।

whatsapp logo