whatsapp channel

Ritabhari Chakraborty: স্বল্প পোশাকে স্পষ্ট শরীরের গোপন ভাঁজ, উষ্ণ ঋতাভরীকে দেখেই ঘাম ঝরল ভক্তদের

বাংলা বিনোদন জগতের এক স্বপ্নীল সুন্দরী নায়িকা হলেন ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty)। বলিউড থেকে টলিউড, তার সৌন্দর্যে মাতোয়ারা থাকেন দর্শকরা। তবে শুধু অভিনয় নয়, ফ্যাশন স্টাইলিং নিয়েও বেশ সচেতন এই…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

বাংলা বিনোদন জগতের এক স্বপ্নীল সুন্দরী নায়িকা হলেন ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty)। বলিউড থেকে টলিউড, তার সৌন্দর্যে মাতোয়ারা থাকেন দর্শকরা। তবে শুধু অভিনয় নয়, ফ্যাশন স্টাইলিং নিয়েও বেশ সচেতন এই অভিনেত্রী। সক্রিয় তিনি সামাজিক মাধ্যমেও। আর সেখানে প্রায়ই তার দেখা মেলে নানা পোশাকে, নানা অভিব্যক্তিতে। কখনো শাড়িতে বঙ্গনারী, কখনো আবার সমুদ্রতটে স্বল্পবসনা হয়ে লাস্যময়ী নারীর বেশে ধরা দেন অভিনেত্রী।

Advertisements

আর এবার বসন্ত পঞ্চমীর পর বাসন্তী রংয়ের খোলামেলা পোশাকে নিজেকে উজাড় করলেন অভিনেত্রী। সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একগুচ্ছ ছবি পোস্ট করেছেন তিনি। আর এই পোস্টেই তাকে দেখা গেল হলুদ প্রজাপতি লের রূপে। ছবিতে অভিনেত্রীকে দেখা গেছে খোলামেলা প্রকৃতির মাঝে হলুদ ব্রা এবং ট্রান্সপারেন্ট টপ এবং স্টাইলিশ ম্যাচিং স্কার্টে। খোলা চুলের সঙ্গে মুখে ও ঠোঁটে রয়েছে বোল্ড মেকআপ। কখনো দাঁড়িয়ে প্রকৃতির দিকে তাকিয়ে, কখনো আবার লাস্যময়ী পোজে বসে ক্যামেরাবন্দি হয়েছেন তিনি। আর এই স্বল্প পোশাকের মাঝে স্পষ্ট হয়েছে তার শরীরের কিছু গোপন ভাঁজ, উন্মুক্ত হয়েছে ফর্সা উরুযুগল।

Advertisements

পোস্টের ক্যাপশনে লেখা, ‘অপেক্ষার অবসান ঘটেছে, ফেব্রুয়ারির ৩ তারিখে লঞ্চ হচ্ছে ঋতাভরী ও ক্লাব সেলুনের ২০২৩ ক্যালেন্ডার’। অর্থাৎ একটি বিশেষ ফটোশ্যুটের কথা তিনি বলেছেন এই ক্যাপশনে। এই ছবি দেখে মুগ্ধ কিছু অনুরাগী, কারো আবার উত্তাপে ঘাম ঝরেছে। কমেন্ট বক্সে তার প্রতিফলন স্পষ্ট। অনেকেই ভালোবাসা, মুগ্ধতা ও আগুনের ইমোজিতে ভরিয়ে তুলেছেন কমেন্ট বক্স। একজন লিখেছেন, ‘তোমায় এই রূপে দেখে মুগ্ধ হলাম’; অন্যজন লিখেছেন, ‘হলুদ রঙে বেশ মানিয়েছে তোমাকে’।

Advertisements

প্রসঙ্গত, কিছুদিন আগে দিদির বিয়ের ছবি পোস্ট করে বিতর্কে জড়িয়েছিলেন অভিনেত্রী। বিয়ের রীতিনীতি নিয়ে প্রশ্ন তুলেছিলেন তিনি। সেখানে নেটিজেনরা তাকে ধুয়ে দিয়েছিলেন। তবে এসব একদিকে, সৌন্দর্য অন্যদিকে- একথা বারবার প্রমান করেছেন অভিনেত্রী। তাই তার এই পোস্ট অপাতত ভাইরাল সামাজিক মাধ্যমে।

Advertisements

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা