Hoop VideoHoop Viral

সুন্দরী যুবতীকে শহরে একা পেয়ে কুকীর্তি করে বসল অটোচালক, রাতের ঘুম কাড়বে এই সিরিজ

পুরুষ হোক বা মহিলা, নিষিদ্ধতা নিয়ে আগ্রহ কমবেশি সকলেরই। আর মানুষের এই ধর্মকেই কাজে লাগিয়ে জনপ্রিয়তা লাভ করেছে বেশ কিছু ওটিটি প্ল্যাটফর্ম। ‘হট’ এবং ‘বোল্ড’ দৃশ্য দিয়ে সাজানো আজকালকার প্রায় সব ওয়েবসিরিজ। তবে সম্প্রতি গোপনে জনপ্রিয়তা লাভ করছে বেশিরভাগ ‘ইরোটিক’ ওয়েবসিরিজ। এগুলি এমন গল্প ও দৃশ্যপট দিয়ে সাজানো হয়, যা মানুষের একান্ত সময়ের সঙ্গী হতে পারে। এই প্রতিবেদনে এমনই এক ওয়েবসিরিজের কথা হবে, যা দেখতে গেলে আপনাকে বাড়ির মধ্যেই ‘প্রাইভেসি’ খুঁজতে হবে।

ভারতের ওটিটি প্ল্যাটফর্মের তালিকায় ‘উল্লু’, ‘কোকু’, ‘প্রাইম শর্টস’ হল অত্যন্ত জনপ্রিয় সব নাম। বেশ কিছু উষ্ণ ওয়েবসিরিজ রিলিজ করে এইসব প্ল্যাটফর্ম এখন বেশ জনপ্রিয় মানুষের একান্ত সময়ে। এই প্ল্যাটফর্মে বেশ কিছু বোল্ড ও সাহসী দৃশ্যে পরিপূর্ণ ওয়েবসিরিজ মুক্তি পেয়েছে বিগত সময়ে। আর সেই কারণেই গোপনে ব্যাপক জনপ্রিয়তা লাভ করেছে এই ওটিটি প্ল্যাটফর্মগুলি। বলা বাহুল্য, পূর্ণদৈর্ঘের ছবির থেকে মানুষের পছন্দের তালিকায় এইসব সিরিজ এখন বেশি দর্শক দেখেন। এই প্রতিবেদনে এমনই একটি সিরিজকে নিয়ে আলোচনা হবে।

কয়েকমাস আগেই ‘ওয়াও’ নামের একটি ওটিটি প্ল্যাটফর্ম থেকে মুক্তি পেয়েছে ‘রুমমেট’ নামে একটি রোমান্টিক সিরিজ। এই সিরিজের গল্প একটু অন্যরকম। নতুন শহরে আসা একটি মেয়ের জীবনকে ঘিরে তৈরি সিরিজের গল্প। কারণ সেখান থেকেই ওই মহিলার জীবনে সবটা ওলটপালট হতে থাকে। আর এই কারণেই এই সিরিজে রয়েছে বেশ কিছু ঘনিষ্ঠ দৃশ্য। সিরিজের শুরুতে দেখা যায়, ওই যুবতী শহরে এসে ভীষণ সমস্যায় পড়ে রুম পেতে। এমন সময় এক অটো চালকের সঙ্গে তার ঘনিষ্ঠতা বাড়ে। সাহায্যের সুযোগে ওই অটোওয়ালা ওই যুবতীর সঙ্গে কুকর্মে লিপ্ত হয়। আর এভাবেই এই সিরিজের গল্প এগিয়ে যায় ক্লাইম্যাক্সের দিকে।

এই ওয়েব সিরিজের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী পল্লবী দেবনাথ। তার বোল্ড বেড সিন দৃশ্য দেখে রাতের ঘুম উড়বে আপনারও। এছাড়াও এই সিরিজের গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গেছে ম্যান্ডি বুল্লার, ধীর সাব, বিট্টু গিল, লালি’দের। সাহসী চরিত্রে অভিনয় করে তারাও জনপ্রিয়তা পেয়েছেন। পাশাপাশি সিরিজের চটুল ডায়লগ মন জয় করেছে দর্শকদের। তাই বিগত বছর রিলিজ হওয়া এই সিরিজ এখনো অব্দি ট্রেন্ডিংয়ে রয়েছে।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা