BollywoodHoop Plus

Rubina Dilaik: গোয়ার সুইমিংপুলে লাস্যময়ী রুবিনা, হট বিকিনিতে ঝড় তুললেন নেট দুনিয়ায়

গোয়ার সমুদ্র সৈকতে ছুটির মেজাজে সময় কাটাচ্ছেন পাহাড়ি কন্যা রুবিনা দিলাইক। সম্প্রতি, তিনি একঝাঁক উষ্ণ ছবি শেয়ার করেছেন অনুরাগীদের সঙ্গে সোশ্যাল মিডিয়া মারফৎ। সবুজ বিকিনিতে রুবিনা যেন জলপরী। এককথায়, রুবিনার গোয়ায় ছুটি কাটানোর মুহূর্তের টুকরো ছবি এখন ইন্সটাগ্রামে সুপারহিট। এমনিতেই, রুবিনা সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ। মাঝে মধ্যেই ভ্যাকেশন এর ছবি পোস্ট করেন তিনি। কখনো পাহাড় কখনো সমুদ্র, শুধুই উড়ে চলেছেন রুবিনা, পাশাপাশি শেয়ার করছেন নিজস্বী। রুবিনার অনুরাগীরা মুখিয়ে থাকেন যে তাদের প্রিয় অভিনেত্রী কখন ছবি পোস্ট করবেন।

স্বামী অভিনব শুক্লার সঙ্গে এই মুহূর্তে কোয়ালিটি টাইম উপভোগ করছেন বিগ বস জয়ী রুবিনা। এরপর আর মাত্র কিছুদিন। শুরু হতে চলেছে Fear Factor Khatron Ke Khiladi season 12 । শোনো যাচ্ছে, রুবিনা অংশগ্রহণ করছেন এই শোতে। তাই, শো শুরুর আগে খুশির মেজাজে ছুটি উপভোগ করছেন অভিনেত্রী। এমনিতেই, কাজের ফাঁকে এদিক ওদিক লং ট্যুরে চলে যান রুবিনা। কিছুদিন আগেই পাহাড় থেকে ঘুরে এলেন তিনি, এবার মাত দিচ্ছেন সমুদ্র সৈকতে।

 

View this post on Instagram

 

A post shared by Rubina Dilaik (@rubinadilaik)

রুবিনা শুধু বিগ বস জয়ী নন। যদিও বিগ বস জয়ের পর রুবিনা আরো বেশি করে লাইমলাইটে এসেছেন। কিন্তু, রুবিনা হলেন একজন প্রতিষ্ঠিত টেলিভিশন অভিনেত্রী। হিন্দি ধারাবাহিকে তার নিত্য যাতায়াত।

হিন্দি ধারাবাহিক ‘ছোটি বহু’ দিয়ে যাত্রা শুরু করেন রুবিনা। ধারাবাহিকটি জনপ্রিয় হয় বেশ। প্রশংসিত হন রুবিনা। এরপরেই তাকে দেখা যায় বিভিন্ন ধারাবাহিকে। ‘সাস বিনা শশুরাল’, ‘দেবো কি দেব মহাদেব’,’জিনি অর জুজু’, ‘শক্তি’ সহ ছোটপর্দায় একাধিক ধারাবাহিকে কাজ করেন তিনি।

whatsapp logo