BollywoodHoop Plus

Nia Sharma: খবরের শিরোনামে থাকতেই খোলামেলা পোশাক পরেন! কটাক্ষের জবাবে নিয়া শর্মা

ইদানিং প্রায় প্রতি মুহূর্তে ছবি শেয়ার করলেই ট্রোলের মুখে পড়তে হচ্ছে নিয়া শর্মা (Nia Sharma)-কে। সম্প্রতি তাঁর মিউজিক ভিডিও ‘দো ঘুঁট’ রিলিজ করেছে। তাঁকে সেই ভিডিয়োয় খোলামেলা পোশাকে দেখা গেছে। এরপরেই আবারও শুরু হয়েছে তাঁকে নিয়ে ট্রোলিং। এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় তা মারাত্মক আকার ধারণ করেছে।

সম্প্রতি একটি সাংবাদিক সম্মেলনে নিয়াকে প্রশ্ন করা হয়, তিনি ট্রোলিং-এর মোকাবিলা কিভাবে করেন। এই প্রশ্ন করতেই মানসিক ভাবে ভেঙে পড়েন নিয়া। নিয়া জানিয়েছেন, গত দশ বছরে অনেক কিছুই বদলালেও নারীদের প্রতি মানুষের মানসিকতা এতটুকুও বদলায়নি। পোশাকের জন্য কোনোদিন তাঁকে নিয়ে একটি ভালো কথা কেউ বলেননি। নেটিজেনদের একাংশ তাঁকে বলেছেন, খবরের শিরোনামে থাকতে তিনি খোলামেলা পোশাক পরেন।

 

View this post on Instagram

 

A post shared by Nia Sharma (@niasharma90)

অথচ নিয়া বহু বছর ধরে ইন্ডাস্ট্রিতে কাজ করছেন। ফলে তাঁকে খোলামেলা পোশাক পরে খবরের শিরোনামে থাকতে হয় না। কিন্তু এটা মানুষ বোঝে না। এমনকি নিয়াকে তাঁর পোশাকের জন্য ধর্ষণের হুমকিও দেওয়া হয়েছে। ‘দো ঘুঁট’ মিউজিক ভিডিওর জন্য নিয়াকে স্লাট শেম করা হয়েছে, নগ্ন বলা হয়েছে। তবে ‘দো ঘুঁট’-এর পোশাক পরিকল্পনা করেছিল প্রোডাকশন টিম। সেখানে তাঁর কোনো হাত ছিল না বলে জানিয়েছেন নিয়া।

‘এক হাজারো মে মেরি বহেনা হ্যায়’ দিয়ে কেরিয়ার শুরু করেছিলেন নিয়া। পরবর্তীকালে ‘জামাই রাজা’, ‘নাগিন’, ‘ঈশক মে মরযাওয়াঁ’-তে অভিনয় করেছেন নিয়া। এছাড়াও তিনি ‘খতরোঁ কে খিলাড়ি’-র উইনার হয়েছিলেন।

 

View this post on Instagram

 

A post shared by Nia Sharma (@niasharma90)

whatsapp logo