Hoop VideoHoop Viral

Short Film: টাকার লোভে পরপুরুষের সঙ্গে ঘনিষ্ঠ রূপা, বাচ্চাদের সামনে এই শর্টফিল্ম দেখবেন না

চলতি বছরের 27 শে অক্টোবর ‘বাবা ফিল্মস’ নামে একটি ইউটিউব চ্যানেলে আপলোড হয়েছিল ‘মডেল কামওয়ালি বাই’ নামে একটি হিন্দি শর্ট ফিল্ম। এই শর্ট ফিল্মটি প্রযোজনা ও পরিচালনা করেছেন কালিম খান (Kalim Khan)। এখনও অবধি শর্ট ফিল্মের ভিউ অতিক্রম করেছে সাড়ে নয় লক্ষের কিছু বেশি। শর্ট ফিল্মে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন তিয়াশ চক্রবর্তী (Tiyas Chakraborty), সৈয়দ মহম্মদ (Syad Mh), কালিম খান, মহম্মদ ওয়াসিম (Md Wasim), শুভঙ্কর দাস (Shubhankar Das)।

শর্ট ফিল্মের শুরুতে দেখা যায়, একটি মেয়ে অফিসের দরজা ঠেলে প্রবেশ করে। সে কালিম স্যারের সাথে দেখা করতে চায়। মেয়েটি বলে, তার কাছে অ্যাপয়েন্টমেন্ট নেই। গুপ্তাজি তাকে পাঠিয়েছে কাজের জন্য। ওয়াচম্যান তাকে অপেক্ষা করতে বলে স্যারকে জিজ্ঞাসা করতে যায়। অবশেষে সে স্যারের অনুমতি নিয়ে ফিরে আসে। মেয়েটি স্যারের কেবিনে যায়। মেয়েটির নাম রূপা। স্যার বলে, সে রূপার কাজের প্রশংসা শুনেছে। রূপা স্যারের কাছে কাজের সুযোগ চায়। স্যার তৎক্ষণাৎ কাজ শুরু করে দিতে বলে। এরপর রূপা তার শাড়ি সরিয়ে শরীরের কিছু অংশ অনাবৃত করে। সে এগিয়ে আসে স্যারের দিকে। কিন্তু কিছুক্ষণ পরে দেখা যায়, এটা শুধুই স্যারের কল্পনা। রূপার ডাকে তার সম্বিৎ ফেরে।

সে রূপাকে বসতে বলে। স্যার জিজ্ঞাসা করে, আগে রূপা কোথায় কাজ করেছে! রূপা বলে, সল্টলেকের সেক্টর ফাইভে একজন উচ্চবিত্তের ঘরে সে কাজ করত। রূপা বলে, ঘরের কাজ ছাড়াও সে আরও অনেক কিছুই করতে পারে। রূপা জানায়, সে বেলগাছিয়ায় থাকে। তার স্বামী ট‍্যাক্সি ড্রাইভার। স্যার তাকে পনের হাজার টাকার বিনিময়ে ঘরের কাজে বহাল করে। কিন্তু প্রকৃতপক্ষে, রূপার বয়ফ্রেন্ড রয়েছে যার নাম অঙ্কিত। সে জানে, রূপা অফিসে কাজ করে। একদিন অঙ্কিত রূপার অফিসে এসে দেখা করতে চাইলে রূপা রাজি হয় না। সে স্যারের কাছে তার স্বামীর অসুস্থতার কথা বলে এক ঘন্টার ছুটি চেয়ে অঙ্কিতের সাথে দেখা করতে যায়।

অঙ্কিতের সাথে দেখা করে রূপা বাড়ি ফিরে যায়। কিন্তু ঘটনাচক্রে অঙ্কিতের সাথে দেখা হয়ে যায় রূপার স্বামীর। সে বলে, তার বৌ অঙ্কিতের প্রেমিকা। কিন্তু রূপার স্বামীর কাছে সে জানতে পারে, রূপা লোকের বাড়ি কাজ করে। অঙ্কিত ভাবে, তার প্রেমিকা ও ড্রাইভারের স্ত্রী এক হতে পারে না। স্যারের বাড়িতে যায় তারা। ধরা পড়ে যায় রূপার মিথ্যাচার। স্যার তাকে কাজ থেকে তাড়িয়ে দেয়। অপরদিকে রূপার স্বামী ও অঙ্কিত তাকে ছেড়ে চলে যায়।

whatsapp logo