whatsapp channel

Sabitri Chatterjee: আচমকা অসুস্থ সাবিত্রী চট্টোপাধ্যায়! গুঞ্জনের উত্তর দিলেন অভিনেত্রী নিজে

বর্ষীয়ান অভিনেত্রী সাবিত্রী চট্টোপাধ্যায় (Sabitri Chatterjee) নাকি অসুস্থ। শুক্রবার হঠাৎ করেই খবর রটে যায়, বাংলা চলচ্চিত্র জগতের খ্যাতনামা অভিনেত্রী নাকি অসুস্থ হয়ে পড়েছেন। একটি অনুষ্ঠানে গিয়ে নাকি অসুস্থ হয়ে পড়েন…

Nirajana Nag

Nirajana Nag

বর্ষীয়ান অভিনেত্রী সাবিত্রী চট্টোপাধ্যায় (Sabitri Chatterjee) নাকি অসুস্থ। শুক্রবার হঠাৎ করেই খবর রটে যায়, বাংলা চলচ্চিত্র জগতের খ্যাতনামা অভিনেত্রী নাকি অসুস্থ হয়ে পড়েছেন। একটি অনুষ্ঠানে গিয়ে নাকি অসুস্থ হয়ে পড়েন তিনি। কিন্তু এই খবর কি সত্যি? নাকি পুরোটাই রটনা? সাবিত্রী চট্টোপাধ্যায় নিজের মুখেই জানালেন এবার সত্যিটা।

হঠাৎ করেই গুঞ্জন ছড়িয়ে পড়ে, প্রবীণ অভিনেত্রী সাবিত্রী চট্টোপাধ্যায় নাকি গুরুতর অসুস্থ। শোনা যায়, প্রখ্যাত পরিচালক মৃণাল সেনের স্মরণে একটি অনুষ্ঠানে গিয়েই অসুস্থ হয়ে পড়েছেন তিনি। খোলা মাঠে বসে থেকে নাকি ঠাণ্ডা লেগে জ্বর হয়ে গিয়েছে তাঁর। কিন্তু গুঞ্জন ছড়িয়ে পড়তেই এবার মুখ খুললেন সাবিত্রী চট্টোপাধ্যায় নিজে। গুঞ্জন সম্পূর্ণ উড়িয়ে দিয়ে তিনি আশ্বস্ত করেছেন, তিনি সুস্থ রয়েছেন। তাঁর কিছুই হয়নি। এমন গুঞ্জন অবশ্য বহু বার ছড়িয়েছে অভিনেতা অভিনেত্রীদের নিয়ে। তবে বেশিরভাগ সময়েই গুজবের বিরুদ্ধে তাদেরই মুখ খুলতে দেখা গিয়েছে।

Sabitri Chatterjee: আচমকা অসুস্থ সাবিত্রী চট্টোপাধ্যায়! গুঞ্জনের উত্তর দিলেন অভিনেত্রী নিজে

তবে স্বর্ণযুগের আরেক অভিনেত্রী মাধবী মুখোপাধ্যায়ের অসুস্থতার খবর শোনা গিয়েছিল সম্প্রতি। এক সংবাদ মাধ্যমকে তিনি নাকি জানিয়েছেন, দক্ষিণ কলকাতার ঢাকুরিয়া এলাকায় একটি জায়গায় কিংবদন্তি পরিচালক মৃণাল সেনের জন্মশতবার্ষিকী উপলক্ষে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। অভিনেত্রী জানান, খোলা মাঠের মধ্যে হয়েছিল অনুষ্ঠানটি। সেখানেই গিয়েছিলেন তিনি। খোলা মাঠের মধ্যে শীতের হাওয়া লেগেই ঠাণ্ডা লেগে যায় তাঁর। তারপরেই অসুস্থ হয়ে পড়েন তিনি।

উল্লেখ্য, এর আগেও একবার মাধবী মুখোপাধ্যায়ের অসুস্থতার খবরে চিন্তিত হয়ে পড়েছিলেন অগুনতি অনুরাগীরা। রক্তে শর্করার মাত্রার তারতম্য হয়েছিল তাঁর। দেখা দিয়েছিল অ্যানিমিয়া বা রক্তাল্পতার মতো সমস্যাও। সে সময়ে দ্রুত হাসপাতালে ভর্তি করা হয়েছিল মাধবী মুখোপাধ্যায়কে। বেশ কিছুদিন হাসপাতালে থাকার পর ছাড়া পেয়েছিলেন তিনি। তবে স্বস্তির বিষয় হল, এবারে হাসপাতালে ভর্তি হওয়ার মতো পরিস্থিতি তৈরি হয়নি অভিনেত্রীর। তবে অসুস্থ হওয়ার কারণে শুটিং বাতিল করে দিতে হয়েছে তাঁকে।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই