whatsapp channel

ইনস্টাগ্রামে আপত্তিকর মেসেজের শিকার সারা তেন্ডুলকর, স্ক্রিনশট ফাঁস করলেন শচীন কন্যা

ক্রিকেটের ঈশ্বর শচীন কন্যা নাকি অর্থের অপচয় করছেন এক কাপ কফি পান করে, এমনটাই বলছেন এক নেটিজেন। সেই মানুষটির দাবি, সারা যেভাবে কফি পান করছেন এবং লোক দেখাচ্ছেন তাতে করে…

Avatar

HoopHaap Digital Media

ক্রিকেটের ঈশ্বর শচীন কন্যা নাকি অর্থের অপচয় করছেন এক কাপ কফি পান করে, এমনটাই বলছেন এক নেটিজেন। সেই মানুষটির দাবি, সারা যেভাবে কফি পান করছেন এবং লোক দেখাচ্ছেন তাতে করে তিনি বাবার অর্থের অপচয় করছেন। এছাড়াও ওই নেটিজেন অর্জুন তেন্ডুলকরকে নিয়েও কটূক্তি করেছেন । সেই ব্যাক্তির দাবি ফেব্রুয়ারির নিলামে অর্জুন তেন্ডুলকরকে মাত্র ২০ লক্ষ টাকায় কিনেছে মুম্বই ইন্ডিয়ান্স। সেইসময় সারা তার ভাই অর্জুনের পাশেই দাঁড়িয়ে নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে লিখেছিলেন, “কেউ তোমার অর্জন কেড়ে নিতে পারবে না। এটা শুধু তোমারই।”

শচীন কন্যা সারা যেমন সুন্দরী ঠিক ততটাই স্পষ্টবাদী। তার কফি পান নিয়ে যেই কটূক্তি উঠেছে, তার যোগ্য জবাব দেন তিনি অত্যন্ত শালীনতার সঙ্গে। ঠিক কী লিখলেন তিনি?

এইদিন সারা ওই ব্যাক্তির মেসেজের স্ক্রিনশট নিয়ে ইনস্টাগ্রামে সেই ব্যক্তিকে প্রকাশ করে দেন। এবং লেখেন “যাঁরই অর্থ হোক না কেন, কফি পান কখনই অর্থের অপচয় নয়।”

প্রসঙ্গত, সারা সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ। প্রায়শই তিনি ইনস্টাগ্রামে তার বাবার ছবি বন্ধুদের সাথে শেয়ার করতে দেখা যায়। যখন কোনো স্পেশ্যাল খাওয়ার খান তখনই তা‌ পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। উল্লেখ্য, সারা এতটাই সুন্দরী ও মার্জিত যে ৮ ই জানুয়ারী, ২০১৮ এ, দেবকুমার মাইতি নামে বাংলার এক ব্যক্তি তাকে প্রায়শই ফোন করতেন এবং এমনকি তাকে বিয়ে করতে না দেওয়া হলে তাকে অপহরণ করার হুমকিও দিতেন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media