BollywoodHoop Plus

দ্বিতীয় সন্তানের নাম ঠিক করে ফেললেন সইফ-করিনা!

দেখতে দেখতে অনেকগুলো মাস হয়ে গেলো, এখনও দ্বিতীয় সন্তানের ছবি প্রকাশ্যে আনেননি সইফ আলি খান বা করিনা কাপুর খান। প্রথম বার অর্থাৎ তৈমুর হওয়ার সময় ডেলিভারি রুম থেকেই তৈমুরের ছবি প্রকাশ পায়, এরপর থেকে তৈমুর হয়ে ওঠে জনপ্রিয় সেলিব্রিটি কিড। কিন্তু, করিনার দ্বিতীয় সন্তানের বেলা এত রাখঢাক কেন? ব্যাপারটা কি অনুষ্কা-বিরাটের অনুকরণ?

এদিকে রটে গিয়েছে এবারে কোনো রাজা রানীর নাম রাখছেন না ছোট ছেলের জন্য। শোনা যাচ্ছে এটা একটা ল্যাটিন শব্দ। হ্যাঁ, এই সেলেব জুটি তাদের দ্বিতীয় পুত্রের নাম রেখেছেন জেহ (Jeh)।  শব্দকোষ বলছে ‘জেহ’ নামের অর্থ হল ‘নীল পালকের পাখি’ (Blue Crested Bird )।

বলি পাড়ায় এখন হওয়ার মতন ঘুরছে এই জেহ নাম। এমনিতেই করিনার অনুরাগীরা কৌতূহলী তৈমুরের ছোট ভাইকে দেখার জন্য। সেসব সম্ভব না হলেও দাদু রণধীর কাপুর বলেই দিয়েছিলেন যে তার ছোট নাতি নাকি তৈমুরের কার্বন কপি।

এদিকে করিনা সদ্য তার আল্টাসনোগ্রফি প্লেট সোশ্যাল মিডিয়ায় তুলে ধরেন। এই দেখেও অনেকে ভাবতে বসেন আবার প্রেগন্যান্সি নিচ্ছেন করিনা সইফ? না না একেবারেই ভুল। এবারে দুটো প্রেগন্যান্সি নিয়ে একটা আস্ত বই লিখে ফেলেন বেবো। সেই বইয়ে লেখা রয়েছে তার প্রেগন্যান্সির প্রথম স্টেজ থেকে ডেলিভারি পর্যন্ত সমস্ত তথ্য খুঁটিনাটি। উল্লেখ্য, এতদিন সিনেমা, টক শো দিয়ে দর্শক ও শ্রোতাদের মন মজিয়েছেন এবার লেখিকা হয়ে দর্শকদের সঙ্গে ভাগ করে নিতে চান নিজের প্রেগন্যান্সি অভিজ্ঞতা ও টিপস।

Related Articles