Hoop VideoHoop Viral

Viral: ‘সামি সামি’ গানে সবুজ প্রকৃতির মাঝে দুর্দান্ত নাচ সুন্দরী যুবতীর, নেটদুনিয়ায় প্রশংসার ঝড়

গত বছরেই মুক্তি পেয়েছে দক্ষিণের সিনেমা ‘পুষ্পা দ্য রাইজ’। এই ছবির অন্যতম একটি হিট গান হল ‘সামি সামি’। রেশমিকার নাচটিকে অনুসরণ করেছেন প্রায় প্রত্যেক ভারতীয় মহিলাই। অন্তত সোশ্যাল মিডিয়া খুললে সেইরকমই দেখা যায়। কখনো বারান্দায়, কখনো বা প্রকৃতির কোলে, কেউ-না-কেউ একবার হলেও এই নাচটি পরিবেশন করেছেন। তবে শুধুমাত্র ভারতেই নয়, এই নাচ সীমানা পেরিয়ে পৌঁছে গেছে দূর-দূরান্তে।

লাল ব্লাউজ, সবুজ শাড়িতে যুবতীকে দারুন লাগছে। যুবতীর নাম জয়ন্তী চক্রবর্তী। তার নাচ দেখে থেকে স্পষ্ট বোঝা যাচ্ছে, তিনি যথেষ্ট প্রশিক্ষিত একজন নৃত্যশিল্পী। জে সি ওয়ার্ল্ড নামক ইউটিউব চ্যানেলের মাধ্যমে এই যুবতী তার প্রতিভাকে প্রকাশ করেছেন। ইউটিউব এর মধ্যে রয়েছে অনেক নাচ। প্রতিটি নাচ সাধারণের মানুষ মধ্যে পৌঁছে যাচ্ছে একেবারে ঝড়ের গতিতে। এইভাবে সাধারন মানুষের প্রতিভা পৌঁছে যাচ্ছে দূর-দূরান্তে। সাধারণ মানুষ একটা সময় নিজের প্রতিভাকে কিভাবে প্রকাশ করবেন তা কিছুতেই ভেবে পেতেন না।

কারণ তারা একটাই কথা ভাবতেন, যে এইভাবে দূরদর্শনে বা আকাশবাণীতে গিয়ে অডিশন দিতে চান্স পাওয়াটাই সত্যিই ভীষণ একটা ঝক্কির ব্যাপার। কিন্তু এখন বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে নিজের প্রতিভাকে প্রকাশ করার রয়েছে অনেক সুযোগ। আর এই ভাবেই তারা প্রত্যেকের আদর্শ হিসাবে তৈরী হতে পারেন। যারা বাড়িতে বসে ভাবছেন যে নিজের প্রতিভা নষ্ট হতে চলেছে, তারা কিন্তু এদের দেখে আবার নতুন করে শুরু করতে পারেন। Hoophaap এর পাতায় দেখে নিন অসাধারণ ভিডিও –

whatsapp logo