Hoop VideoHoop Viral

Dance Video: সবুজ সালোয়ারে চটকদার নাচ স্বপ্না চৌধুরীর, কোমর নাচিয়ে ভরা মঞ্চে তুললেন ঝড়

বিহার, ছত্তিশগড়, হরিয়ানা, এই সব জায়গার মানুষের কাছে স্বপ্না চৌধুরী হলেন একজন দুর্দান্ত নৃত্যশিল্পী। এই শিল্পী স্টেজে উঠে একটু হাত কোমর দুলিয়ে দিলেই কেল্লাফতে। হরিয়ানার দর্শকরা স্বপ্নার হালকা চালে পাগল। স্বপ্না চৌধুরী সাধারণত ওপেন স্টেজ শো করেন, যেখানে বয়ে যায় জনতার স্রোত। উত্তেজিত দর্শকরা অপেক্ষা করে থাকে কখনো স্টেজে স্বপ্না আসবেন ও ঝড় তুলবেন। শুধু স্টেজ নয়, নেট মাধ্যমেও স্বপ্নার ভক্তের সংখ্যা অনেক। সোশ্যাল মিডিয়ায় তিনি যথেষ্ট সক্রিয়, মাঝে মধ্যেই নতুন গানের ভিডিও ও অ্যালবামের ছবি পোস্ট করেন তিনি। এমনকি স্বপ্নার পুরনো গানের ভিডিও মাঝেমধ্যে ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায় যা দেখার জন্য দর্শকরা পাগল হয়ে যায়।

সম্প্রতি, হরিয়ানার ড্যান্সিং কুইন স্বপ্না চৌধুরীর একটি মিউজিক ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়, যেখানে স্বপ্না চৌধুরীকে একটি সবুজ সালোয়ার স্যুট চরম নাচতে দেখা গিয়েছে। ইতিমধ্যেই ১০ লাখের বেশি ভিউজ ছাড়িয়ে গেছে সেই ভিডিও। কমেন্ট বক্সে উঠেছে প্রশংসার ঝড়। অনেকেই স্বপ্নার নাচের প্রশংসা করেছেন। নাচের সময় স্বপ্না চৌধুরীকে সালোয়ার স্যুট পড়ে নাচতে দেখা যায়, তাই একেক অনুষ্ঠানে একেক রকমের সালোয়ার স্যুট পড়ে দর্শকদের সামনে আসেন। সেরকমই এই ভাইরাল ভিডিওতে স্বপ্নাকে পাওয়া গিয়েছে একটি টিয়া সবুজ সালোয়ারে যা দেখে অনেকেরই পছন্দ হয়েছে।

সত্যি বলতে, লোনস্বপ্না চৌধুরীকে (Sapna Choudhary) চেনেন না এমন মানুষ বোধহয় খুব কমই রয়েছেন। তিনি একজন জনপ্রিয় ভোজপুরি নৃত্যশিল্পী। তিনি নাচতে উঠলে স্টেজ সক্রিয় হয়ে ওঠে। কেউ কেউ তার নাচের সঙ্গে তাল মিলিয়ে নাচ করেন তো কেউ কেউ করতালিতে ফাটিয়ে দেয় তো কেউ একাই নাচতে শুরু করে দেয়।

সম্প্রতি,স্বপ্নার যেই নাচের ভিডিওটি ভাইরাল হয়েছে সেটি হল বিখ্যাত ভোজপুরী গান ‘Main Teri Nachi Nachu‘। এই গানের সঙ্গে কোমর দুলিয়ে নাচতে দেখা গিয়েছে স্বপ্নাকে। ইতিমধ্যে ইতিমধ্যেই ১০ লাখের বেশি দর্শক নাচটি উপভোগ করেছেন এবং অনেকেই প্রশংসা করে কমেন্ট বক্স ভরিয়ে দিয়েছেন। চলুন দেখে নেওয়া যাক স্বপ্নার পুরনো ভাইরাল ভিডিও।

Related Articles