whatsapp channel

VIRAL: ভরা মঞ্চে স্বপ্না চৌধুরীকে দেখা মাত্রই শুরু টাকার বৃষ্টি, উদ্দাম নাচে পাগল ভক্তরা, ভাইরাল ভিডিও

হরিয়ানার জনপ্রিয় ও চটকদার ‘নর্তকী’ হলেন স্বপ্না চৌধুরী (Sapna Choudhary)। সালমান খানের সঞ্চালনায় রিয়্যালিটি শো বিগ বসের ঘরে প্রতিযোগী হয়ে আসেন তিনি। এরপরেই রাতারাতি জনপ্রিয় হয়ে ওঠেন। ইতিমধ্যে একাধিক ছবিতেও…

Avatar

Advertisements
Advertisements

হরিয়ানার জনপ্রিয় ও চটকদার ‘নর্তকী’ হলেন স্বপ্না চৌধুরী (Sapna Choudhary)। সালমান খানের সঞ্চালনায় রিয়্যালিটি শো বিগ বসের ঘরে প্রতিযোগী হয়ে আসেন তিনি। এরপরেই রাতারাতি জনপ্রিয় হয়ে ওঠেন। ইতিমধ্যে একাধিক ছবিতেও মুখ দেখিয়েছেন স্বপ্না। বহু ভোজপুরি ফিল্মে ড্যান্স করেছেন এই নর্তকী। বর্তমানে একাধিক স্টেজ শো করে দ্বিগুণ জনপ্রিয়তা অর্জন করেছেন তিনি।

Advertisements

এই স্বপ্না যখন লাইভ মঞ্চে এসে নাচ করেন তখন উত্তেজনার পারদ দ্বিগুণ হয়ে যায়। বাচ্চা থেকে বুড়ো সকলেই হা করে তাকিয়ে উপভোগ করে স্বপ্না’র ক্যারিশমা। মা হওয়ার পরেও এতটুকু গ্ল্যামার কমেনি। বরং চুটিয়ে দর্শকদের মনোরঞ্জন করে চলেছেন। সম্প্রতি, ইউটিউবের মাধ্যমে তার একটি নাচের ভিডিও ভাইরাল হয়েছে, যা আমরা নিশ্চয় দেখবো। তবে, বলে রাখা ভালো যে অভিনেত্রী স্বপ্না সোশ্যাল মিডিয়ায় ভীষণ অ্যাক্টিভ। প্রায় সময় নিজের স্টেজ শোয়ের ভিডিও পোস্ট করেন তিনি।

Advertisements

বছর ৪ আগে ইউটিউব চ্যানেল থেকে ভোজপুরি ড্যান্সার স্বপ্নার একটি নাচের ভিডিও শেয়ার করা হয়। সেই ভিডিও এখন ভাইরাল। প্রায় ৯৮ হাজারেরও বেশি মানুষের কাছে এই ভিডিও পৌঁছে গিয়েছে। সম্প্রতি সেই ভাইরাল হওয়া ভিডিওতে স্বপ্না চৌধুরীকে পাওয়া গিয়েছে একটি লাল রঙের সালোয়ার-কামিজে। জনপ্রিয় হরিয়ানভি গান ‘তেরা মেরা মেল মিলে না’র তালে তিনি রীতিমতো স্টেজ কাঁপিয়ে দিয়েছেন।‌ সেখানে উপস্থিত দর্শকদের মধ্যে শুরু হয় তুমুল উত্তেজনা। কেউ কেউ স্টেজে এস টাকার বৃষ্টি করেন।

Advertisements

‘চান্দা’ নামক ইউটিউব চ্যানেলের মাধ্যমেই ভাইরাল হয়েছে অভিনেত্রীর এই স্টেজ শোয়ের ভিডিওটি। চলুন দেখে নিই আমরাও।

Advertisements
whatsapp logo
Advertisements