BollywoodHoop Plus

Sushant Singh Rajput: ফের সুশান্তের সঙ্গে ছবি শেয়ার করে এই কথা লিখলেন সারা আলি খান

সারা আলি খান (Sara Ali Khan) আজও ভুলতে পারেন না ‘কেদারনাথ’-এর স্মৃতিকে। এই ফিল্মের মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ ঘটেছিল তাঁর। ‘কেদারনাথ’ তাঁকে দিয়েছিল অভিনেত্রীর পরিচয়। পাশাপাশি পেয়েছিলেন সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput)-এর মতো একজন ভালো বন্ধুকে। প্রসঙ্গত, এই ফিল্মের সেট থেকে তাঁদের বন্ধুত্বের সূত্রপাত হয়েছিল। এমনকি একসাথে ঘুরতে গিয়েছিলেন সুশান্ত ও সারা। ‘কেদারনাথ’-এ সুশান্তের চরিত্রের নাম ছিল মনসুর যা আজও সারাকে মনে করিয়ে দেয় তাঁর দাদুর কথা। সারার দাদু ক্রিকেট জগতে টাইগার পতৌদি নামে পরিচিত হলেও তাঁর প্রকৃত নাম ছিল মনসুর আলি খান পতৌদি (Mansoor Ali Khan Pataudi)। দেখতে দেখতে কেটে গিয়েছে চারটে বছর। 2020 সালে রহস্যজনক ভাবে প্রয়াত হন সুশান্ত। চার বছর পর ‘কেদারনাথ’-এর স্মৃতি আবারও রোমন্থন করলেন সারা।

7 ই ডিসেম্বর, বুধবার, সারা ইন্সটাগ্রামে শেয়ার করেছেন কয়েকটি ছবি। ছবিগুলির একটিতে দেখা যাচ্ছে, সুশান্ত, সারার কানে হেডফোন পরিয়ে দিচ্ছেন। অপর একটি ছবিতে দেখা যাচ্ছে, দুজনে একসাথে সময় কাটাচ্ছেন। একটি ছবিতে সারা ভোর চারটে সতের নাগাদ ‘কেদারনাথ’-এর স্ক্রিপ্ট পড়ছেন। কখনও তাঁকে দেখা যাচ্ছে গরম ম্যাগি খেতে। ‘কেদারনাথ’ যাঁরা দেখেছেন, তাঁরা জানেন, ফিল্মে সারার ম্যাগি খাওয়ার দৃশ্য ছিল। কখনও সারার মেকআপ হচ্ছে, কখনও তিনি সময় কাটাতে ব্যস্ত ইউনিটের সাথে। ‘কেদারনাথ’-এর জন্য পাওয়া পুরস্কারের ছবিও শেয়ার করেছেন সারা। শ্রেষ্ঠ নবাগতা অভিনেত্রীর জন্য নির্দিষ্ট ফিল্মফেয়ার পুরস্কার পেয়েছিলেন তিনি।

ছবিগুলি শেয়ার করে সারা লিখেছেন, চার বছর আগে তাঁর জীবনের সবচেয়ে বড় স্বপ্ন সফল হয়েছিল। 2017 -র সেই অগস্ট মাসে আবারও ফিরে যেতে চান তিনি। নতুন করে ‘কেদারনাথ’-এর শুটিং করতে চান। আবারও বাঁচতে চান প্রতিটি মুহূর্তকে। সুশান্তের কাছ থেকে আবারও শিখতে চান, মিউজিক, জানতে চান ভালো বই সম্পর্কে, চিনতে চান মহাকাশের তারাদের। আবারও দেখতে চান, সূর্যোদয়, সূর্যাস্তের পর চন্দ্রোদয়। আরও একবার খেতে চান গরম ম্যাগি ও কুড়কুড়ে। আবারও ভোর চারটেয় ঘুম থেকে উঠে শুটিংয়ের জন্য তৈরি হতে চান তিনি। পরিচালক অভিষেক কাপুর (Abhishek Kapoor)-কে এই প্রতিটি মুহূর্ত বাঁচতে দেওয়ার জন্য ধন্যবাদ জানিয়েছেন সারা।

সারা জানেন, যখন 7 ই ডিসেম্বর রাতে আকাশে দেখা দেবে পূর্ণচন্দ্র, সেই সময় তারাদের দেশে তাঁর বন্ধু সুশান্তও মনে করবেন সেই সুন্দর মুহূর্তগুলিকে। পৃথিবী থেকে মহাকাশে পৌঁছে যাবে সারার বার্তা, তাঁর প্রিয় বন্ধুর কাছে।

whatsapp logo