BollywoodHoop Plus

ফের হাসির ফোয়ারা উঠবে ড্রইংরুমে, আসছে Sarabhai vs Sarabhai season 3

২০০৪ এ প্রথম ড্রইং রুমে হাসির রোল তোলে Sarabhai vs Sarabhai season 1. শাশুড়ি বৌমার খুনসুটি থেকে একটা গোটা পরিবারের আজব কাণ্ডকারখানা উঠে আসে প্রতিটা এপিসোড। একটা স্বাস্থ্যকর কমেডি পরিবেশিত হত সেই সময় ছোট পর্দায়। এখনও পুরোনো সিজন বর্তমানে নেট মাধ্যমে রয়েছে, চাইলেই দেখা যায়। তবে যারা পুরোনো দুটো সিজন দেখেননি তাদের একবার দেখে নেওয়া উচিত, কারণ আসতে চলেছে season 3.

চলুন দেখে নিই পুরোনো সিজনে কারা ছিলেন। সিজন ওয়ানে ছিলেন রত্না পাঠক (Ratna Pathak Shah), রূপালী গাঙ্গুলি (Rupali Ganguly) , সতীশ শাহ (Satish Shah), রাজেশ কুমার ( Rajesh Kumar) সহ প্রমুখ। এরা প্রত্যেকেই একই পরিবারের। রত্না পাঠক অভিনয় করেন মনীষা ওরফে রূপালীর শাশুড়ির ভূমিকায়। সতীশ হলেন রত্নার স্বামী, রাজেশ কুমার ছোট ছেলে যে কিনা মাকে মোমা মমা বলে ডাকে, এমনকি বোকা বোকা কবিতা লিখতে ওস্তাদ।

একটা হেলদি ও পারিবারিক কমেডির দুর্দান্ত উদাহরণ হল Sarabhai vs Sarabhai। এখনও পর্যন্ত এই কমেডি শোয়ের রেটিং বেশ ভালো, কিন্তু, দ্বিতীয় সিজনের চিত্রনাট্য যথেষ্ট দুর্বল ছিল। এবারে গোটা টিম আসছে নতুন ধামাকা নিয়ে। থাকছে নতুন নতুন টুইস্ট, নতুন স্ক্রিপ্ট ও আরো মজাদার কাহিনী। প্রসঙ্গত, গল্পের মনীষা অর্থাৎ রূপালী এই মুহূর্তে অনুপমা ধারাবাহিকে ব্যস্ত, এমনকি রাজেশ নিজেও এক কমেডি শোতে অভিনয় করছেন।

এদিকে, এই কমেডি শোয়ের প্রযোজক জেডি মাজেঠিয়া জানিয়েছেন এর তিন নম্বর সিজন আনার পরিকল্পনা আছে, এবং যত তাড়াতাড়ি সম্ভব তা বাস্তবায়িত করার চেষ্টা হচ্ছে। তাহলে কবে দেখা যাবে এই শ্যুটিং? এখনও দিন ঠিক না হলেও শ্যুটিংয়ের কলাকুশলীদের একত্র করার চেষ্টা চলছে

whatsapp logo