whatsapp channel

Web Series: বিয়ের পর প্রথম রাতেই শরীরের খেলা, এই সিরিজ বাচ্চাদের সামনে দেখবেন না

একটা সময় মানুষ যখন কার্যত ঘরবন্দি হয়ে বসেছিল। তখন কিন্তু মুঠোফোনের মাধ্যমে ছোট ছোট ওয়েব সিরিজ তাদের সময় কাটানোর জন্য একমাত্র পথ ছিল। ছোট ছোট ওয়েব সিরিজগুলো দেখতেও যত সুন্দর…

Avatar

Shreya Chatterjee

একটা সময় মানুষ যখন কার্যত ঘরবন্দি হয়ে বসেছিল। তখন কিন্তু মুঠোফোনের মাধ্যমে ছোট ছোট ওয়েব সিরিজ তাদের সময় কাটানোর জন্য একমাত্র পথ ছিল। ছোট ছোট ওয়েব সিরিজগুলো দেখতেও যত সুন্দর এবং দেখতেও কম সময় লাগে, বর্তমান প্রজন্মের হাতেও তো সময় কোথায়। তারা এতটাই ব্যস্ত থাকে, যে টেলিভিশনে বসে দীর্ঘক্ষণ সময় ধরে সিনেমা দেখা তাদের পক্ষে কিছুতেই সম্ভব নয়। তখন সেই জন্য তারা এই মুঠোফোনের মাধ্যমে ওয়েব সিরিজগুলো দেখে ফেলে।

এই ওয়েব সিরিজের মাধ্যমে অনেক নতুন নতুন অভিনেতা অভিনেত্রী নতুন করে কাজ করার সুযোগ পাচ্ছেন। বিশেষ করে এই ধরনের সিরিজগুলোতে যারা অভিনয় করেন তারা কিন্তু অন্যান্য সিনেমায় যারা অভিনয় করেন, তাদের থেকে অনেক বেশি সাহসী হয়, কারণ এই ধরনের ওয়েব সিরিজের পরতে পরতে ছড়িয়ে থাকে, অনেক সাহসিক রোমান্টিক দৃশ্য। যার জন্য আপনাকে অবশ্যই প্রাইভেসি খুঁজতে হবে।

বর্তমানে ওয়েব সিরিজের দুনিয়ায় এক অন্যতম পরিচিত মুখ হলেন আয়েশা কাপুর। অসাধারণ ছিপ ছিপে ফর্সা চেহারায় যখন তিনি মাঝে মধ্যেই সাহসী দৃশ্যে অভিনয় করেন, তা দেখে অবশ্যই তার পুরুষ ভক্তরা বাহবা জানান। ট্রেলারটির নাম ‘সিল টু’, এই ট্রেলারটি আবারও খুব মিডিয়ায় নতুন করে ভাইরাল হয়েছে। হবে নাই বা কেন, এখানে এমন কিছু কিছু সাহসী দৃশ্য আছে, যা সহজেই দর্শককে টেনে নিয়ে যায়। ‘প্রাইম শর্টস’ নামের একটি ইউটিউব চ্যানেল থেকে এক বছর আগে ওয়েব সিরিজের অফিসিয়াল ট্রেলারটি বার করা হয়, কিন্তু এখনো পর্যন্ত এই ট্রেলারটি দেখার যা ঝোঁক তা না দেখলে সত্যিই বোঝা যায় না।

গল্প অনুযায়ী, এই ওয়েব সিরিজে একাধিক দৃশ্যের প্রয়োজন এ অতিরিক্ত বোল্ড দৃশ্য ব্যবহার করা হয়েছে, নায়িকা আর নানান ভাবে বোল্ড রূপে সকলের সামনে হাজির হয়েছেন। অভিনেত্রী ক্যামেরার সামনেই তিনি একাধিকবার তার সহ অভিনেতার সঙ্গে একেবারে রোমান্সের মাখামাখি করেছেন। আর সেই সমস্ত দৃশ্য একেবারে তারিয়ে তারিয়ে উপভোগ করছেন ভক্তরা। নববিবাহিত দম্পতি তাদের কিছু ঘনিষ্ঠ মুহূর্তের ছবি মূলত এই গল্পে দেখানো হয়েছে, তাদের সম্পর্ক, তাদের সম্পর্কের মধ্যে ফাটল এইভাবেই গল্প এগিয়ে চলবে।

Avatar

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক