Hoop VideoHoop Viral

স্ত্রীকে একা পেয়ে শরীরের খেলা দেখালেন স্বামী, বাচ্চাদের সামনে ভুলেও দেখবেন না এই সিরিজ

সবচেয়ে উল্লেখযোগ্য ব্যাপারগুলো বর্তমানে দর্শকমহলের একাংশই কিন্তু এই ধরনের খোলামেলা দৃশ্য দেখতে বেজায় পছন্দ করেন। রীতি মতন তারা উপভোগ করেন প্রত্যেকটি দৃশ্য। একটা দৃশ্য কিন্তু কোনোভাবেই তারা মিস করতে চায় না, এখানে দেখানো নায়ক নায়িকাদের রোমান্টিক সিন এবং বিছানায় উত্তপ্ত করা গরম গরম দৃশ্য দেখবেন না তা কি হতে পারে। এই মুহূর্তে একটি অফিসিয়াল ট্রেলার পুনরায় আবার ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পর্দায়।

দর্শকরা রীতিমতন তারিয়ে তারিয়ে উপভোগ করেন প্রত্যেকটি মাখোমাখো দৃশ্য। টেলিভিশনে হলে অনেক সময় সকলের সামনে বসে এই সমস্ত দৃশ্যগুলি উপভোগ করতে হয়তো লজ্জা লাগে। সেই জন্যই তো প্রত্যেকে হাতে একটা করে মুঠোফোন রেখে দিয়েছেন। আর তার মধ্যেই এমন বড়দের জন্য ছবি সহজেই দেখা যায়।যেখানে কিন্তু বেশ বোল্ড কতগুলি দৃশ্য দেখা গেছে। যা দশর্করা বেশ উপভোগ করেছেন। এই সিরিজের ট্রেলারটিতে রয়েছে আয়েশা কাপুর।

বর্তমানে ওয়েব সিরিজের দুনিয়ায় এক অন্যতম পরিচিত মুখ হলেন আয়েশা কাপুর। অসাধারণ ছিপ ছিপে ফর্সা চেহারায় যখন তিনি মাঝে মধ্যেই সাহসী দৃশ্যে অভিনয় করেন, তা দেখে অবশ্যই তার পুরুষ ভক্তরা বাহবা জানান। ট্রেলারটির নাম ‘সিল টু’, এই ট্রেলারটি আবারও খুব মিডিয়ায় নতুন করে ভাইরাল হয়েছে। হবে নাই বা কেন, এখানে এমন কিছু কিছু সাহসী দৃশ্য আছে, যা সহজেই দর্শককে টেনে নিয়ে যায়। ‘প্রাইম শর্টস’ নামের একটি ইউটিউব চ্যানেল থেকে এক বছর আগে ওয়েব সিরিজের অফিসিয়াল ট্রেলারটি বার করা হয়, কিন্তু এখনো পর্যন্ত এই ট্রেলারটি দেখার যা ঝোঁক তা না দেখলে সত্যিই বোঝা যায় না।

‘প্রাইম শর্টস’ এ এবার দেখা গেল সিল – ৪, এর ট্রেলার দেখেই দর্শকরা পাগল হয়ে গেছেন।ওয়েব সিরিজটি প্রাইম শট অ্যাপ ডিজিটাল প্রাইভেট লিমিটেড দ্বারা নির্মিত একটি প্রাপ্তবয়স্ক হিন্দি ওয়েব সিরিজ। আয়েশা কাপুর এবং আলিয়া নাজ অভিনীত দুই মহিলা এবং তাদের বিবাহ ও প্রেমের অভিজ্ঞতাকে তাদের সম্পর্ক নিয়ে গল্পটা বানানো হয়েছে। পাশাপাশি রয়েছে স্বামী-স্ত্রীর অন্তরঙ্গ মুহূর্তের কিছু দৃশ্য। আলিয়া নাজ, বহু জান, এবং মিসেস-এর মতো ওয়েব সিরিজে অভিনয় করেছেন। আলিয়া নাজ শিক্ষক, দিল দো,ঝোল,সিল 2, এবং ,সিল 3 তে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন। সিল 4 হল প্রাইম শটসের একটি অসাধারণ ওয়েব সিরিজ। এই হিন্দি ভাষার ওয়েব সিরিজটি 24 মে 2022-এ রিলিজ হয়েছিল। এটি প্রাইম শট ওয়েবসাইট এবং অ্যাপে অনলাইনে দেখার জন্য উপলব্ধ। ওয়েব সিরিজে অভিনয় করেছেন আলিয়া নাজ, আয়েশা কাপুর প্রমুখ। তাদের মাখো মাখো রোমান্সে দেখে কুপোকাত নেটিজেনরা। দুই সাহসী নারীর জীবনকে ঘিরে আবর্তিত হয়েছে প্লট।  তারা কি চূড়ান্ত সুখ পেতে পারবে? দেখতে আপনাকে পুরো সিরিজ দেখতে হবে –

Related Articles