whatsapp channel

একে অপরের সঙ্গে চরম ঘনিষ্ঠতা, সাহসিকতার সীমা অতিক্রম করলো এই ওয়েব সিরিজ

যুগের তালে তালে মিলিয়ে বদলে যাচ্ছে বিনোদন জগতের ধাঁচ। গত পাঁচ বছর আগে অব্দি মানুষের কাছে গণ মাধ্যমের অপর নাম ছিল সংবাদপত্র, টেলিভিশন ও রুপোলি পর্দা। কিন্তু বর্তমানে এসবকে ছাপিয়ে…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

যুগের তালে তালে মিলিয়ে বদলে যাচ্ছে বিনোদন জগতের ধাঁচ। গত পাঁচ বছর আগে অব্দি মানুষের কাছে গণ মাধ্যমের অপর নাম ছিল সংবাদপত্র, টেলিভিশন ও রুপোলি পর্দা। কিন্তু বর্তমানে এসবকে ছাপিয়ে গেছে ডিজিট্যাল মাধ্যম। এখন মোটামুটি সব বয়সের মানুষই মোবাইল নির্ভর হয়ে পড়ছেন। তাই এখন বিনোদন ও মনোরঞ্জনের অন্যতম যন্ত্র ‘মোবাইল’ মানুষের কাছে সর্বেসর্বা হয়ে উঠেছে। আর এই ভ্রাম্যমান যুগে চলচ্চিত্রের থেকে বৃদ্ধি পাচ্ছে ওয়েবসিরিজের জনপ্রিয়তা।

Advertisements

ওয়েবসিরিজের জন্য বর্তমানে একাধিক ওটিটি প্ল্যাটফর্ম উপলব্ধ অন্তর্জালিক মাধ্যমে। এখানে মোটামুটি সমস্ত বয়সের দর্শকদের জন্য কন্টেন্ট তৈরি করা হয়। তবে যেখানেই নিষিদ্ধতা সেখানেই মানুষের আগ্রহ বেশি – এই তত্বকে কাজে লাগিয়েই বর্তমানে জনপ্রিয়তা লাভ করেছে বেশ কিছু হিন্দি ওটিটি প্ল্যাটফর্ম। যার মধ্যে অন্যতম হল – উল্লু, এমএক্স অনলাইন, কোকু প্রভৃতি। সেখানে নিষিদ্ধতাকে ব্যবহার করেই ওয়েব কনটেন্ট তৈরি করা হয়, যেগুলি গোপনে খুবই জনপ্রিয় সমস্ত বয়সের দর্শকদের কাছে।

Advertisements

সম্প্রতি উল্লু নামের ওটিটি প্ল্যাটফর্ম থেকে এমনই একটি সিরিজ মুক্তি পেয়েছে, যা আপনাকে দেখতে হবে একা। উল্লু অরিজিনালস-এর ‘শাহাদ’-এর দ্বিতীয় পার্টটি এমনই একটি সিরিজ যেখানে রয়েছে একাধিক ঘনিষ্ঠ দৃশ্য। সঙ্গে চটুল ডায়ালগের মিশ্রণ এটিকে আরো উত্তেজনাপূর্ণ করে তুলেছে। শারদ ও রূপার মাঝে ভালোবাসা ও শারীরিক চাহিদার গল্প দিয়ে সাজানো হয়েছে এই সিরিজের গল্প। তবে গল্পের শেষে একটি সুচারু মর্মার্থ রাখা হয়েছে- যেখানে শরীর এবং মনের মধ্যে দ্বন্দ্বকে তুলে ধরা হয়েছে স্পষ্টভাবে।

Advertisements

এই সিরিজটি পরিচালনা করেছেন পুনিত পিজি। সিরিজে অভিনয় করেছেন অনেকেই, যাদের মধ্যে উল্লেখযোগ্য হলেন প্রিয়া গামারে, বরুণ সাগর, প্রশান্ত রাই এবং মঞ্জু আগরওয়াল। এই সিরিজ গতবছরই মুক্তি পেয়েছে। আর শুরু থেকেই গোপনে জনপ্রিয় হয়ে উঠেছে এটি। তাই উল্লুর সাবস্ক্রিপশন থাকলেই এই সিরিজ আপনি দেখতে পাবেন অনায়াসে।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar