whatsapp channel

Shilpa-Shamita: বোন শমিতাকে ‘বস লেডি’ বললেন শিল্পা , ভাইরাল ভিডিও

কালার্স চ্যানেলে শুরু হয়ে গিয়েছে ‘বিগ বস'। এর আগে বিগ বস ওটিটিতে অংশগ্রহণ করেছিলেন শমিতা শেঠি (Shamita Shetty)। এবার তাঁকে বিগ বসের ঘরেও যেতে দেখা গেল। তাঁর সঙ্গে ঢুকলেন প্রতীক…

Avatar

HoopHaap Digital Media

কালার্স চ্যানেলে শুরু হয়ে গিয়েছে ‘বিগ বস’। এর আগে বিগ বস ওটিটিতে অংশগ্রহণ করেছিলেন শমিতা শেঠি (Shamita Shetty)। এবার তাঁকে বিগ বসের ঘরেও যেতে দেখা গেল। তাঁর সঙ্গে ঢুকলেন প্রতীক সেজপাল (Pratik Sahajpal) ও নিশান্ত ভাট (Nishant Bhat)। কিন্তু শমিতা বিগ বসের ঘরে আবারও যাবার আগে তাঁর দিদি শিল্পা (Shilpa shetty) বোনের সাথে একটি ইন্সটাগ্রাম রিল বানিয়ে শেয়ার করেছেন।

ইন্সটাগ্রাম রিলে শিল্পা ও শমিতাকে দুজনের দিকে তাকিয়ে পাউট করতে দেখা যাচ্ছে। শিল্পার পরনে রয়েছে সাদা শার্ট ও শমিতা পরেছেন গোলাপি রঙের লখনউ চিকনকারি কুর্তি। রিলটি শেয়ার করে শমিতাকে ‘বিগ বস’-এ অংশগ্রহণ করার জন্য ‘অল দ্য বেস্ট’ জানিয়ে শিল্পা লিখেছেন শমিতা তাঁর ছোট্ট ‘বস লেডি’। এবার তিনি বোনকে আরও বেশি করে টিভিতে দেখবেন। শিল্পা ও শমিতার এই ইন্সটাগ্রাম রিলটি ভাইরাল হয়েছে।

সোনালি রঙের পোশাকে সেজে বিগ বসের ঘরে ঢুকেছেন শমিতা। সলমান খান (Salman Khan)-এর সামনে নিশান্ত ও প্রতীক তাঁকে দারুণ খেলোয়াড় বললেও পরক্ষণেই বন্ধুদের প্রতি পক্ষপাত দোষে দুষ্ট করেছেন। প্রসঙ্গত, নিশান্ত ও প্রতীক বিগ বস ওটিটিতে শমিতার বন্ধু ছিলেন না। এমনকি বিগ বস ওটিটির বিজেতা দিব্যা আগরওয়াল (Divya Agarwal) শো চলাকালীন শমিতাকে ‘বস’ বলে কটাক্ষ করেছিলেন। দিব্যার মনে হত, সঞ্চালক করণ জোহর (Karan Johar) শমিতার প্রতি পক্ষপাতিত্ব করেন। কিন্তু শমিতা করণের সামনে নিজের সম্পর্কে বলতে গিয়ে কেঁদে ফেলেছিলেন। তিনি বলেছিলেন, বহু বছর ধরে ইন্ডাস্ট্রিতে কাজ করার পরেও তাঁর নিজের কোনো অস্তিত্ব নেই। তিনি শুধুই শিল্পা শেঠির বোন নামে পরিচিত।

এমনকি শোনা গেছে, শমিতা প্রথমে বিগ বস ওটিটি-তে অংশগ্রহণ করতে রাজি না হলেও রাজ কুন্দ্রা (Raj kundra)-র গ্রেফতারের চব্বিশ ঘন্টার মধ্যে তিনি সম্মতি জানিয়েছিলেন। এর আগেও বিগ বসের ঘরে এসেছিলেন শমিতা। কিন্তু সেই সময় শিল্পার বিয়ের কারণে তিনি ভলান্টিয়ারি এক্সিট নিয়েছিলেন। ফলে এবার ‘বিগ বস’ শমিতার কাছে হতে যাচ্ছে নিজেকে প্রমাণ করার জন্য একটি বড় চ্যালেঞ্জ।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media