whatsapp channel

স্ত্রীকে খুশি না করতে পেরে চরম সিদ্ধান্ত নিলেন স্বামী, ভুলেও কারো সামনে দেখবেন না এই সিরিজ

পুরুষ হোক বা মহিলা, নিষিদ্ধতা নিয়ে আগ্রহ কমবেশি সকলেরই। আর মানুষের এই ধর্মকেই কাজে লাগিয়ে জনপ্রিয়তা লাভ করেছে বেশ কিছু ওটিটি প্ল্যাটফর্ম। 'হট' এবং 'বোল্ড' দৃশ্য দিয়ে সাজানো আজকালকার প্রায়…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

পুরুষ হোক বা মহিলা, নিষিদ্ধতা নিয়ে আগ্রহ কমবেশি সকলেরই। আর মানুষের এই ধর্মকেই কাজে লাগিয়ে জনপ্রিয়তা লাভ করেছে বেশ কিছু ওটিটি প্ল্যাটফর্ম। ‘হট’ এবং ‘বোল্ড’ দৃশ্য দিয়ে সাজানো আজকালকার প্রায় সব ওয়েবসিরিজ। তবে সম্প্রতি গোপনে জনপ্রিয়তা লাভ করছে বেশিরভাগ ‘ইরোটিক’ ওয়েবসিরিজ। এগুলি এমন গল্প ও দৃশ্যপট দিয়ে সাজানো হয়, যা মানুষের একান্ত সময়ের সঙ্গী হতে পারে। এই প্রতিবেদনে এমনই এক ওয়েবসিরিজের কথা হবে, যা দেখতে গেলে আপনাকে বাড়ির মধ্যেই ‘প্রাইভেসি’ খুঁজতে হবে।

ভারতের ওটিটি প্ল্যাটফর্মের তালিকায় ‘প্রাইম শটস’ একটি অত্যন্ত জনপ্রিয় নাম। বেশ কিছু উষ্ণ ওয়েবসিরিজ রিলিজ করে এই প্ল্যাটফর্ম এখন বেশ জনপ্রিয় মানুষের একান্ত সময়ে। আর এখানেই মুক্তি পেয়েছে এমনই এক উষ্ণ ও আবেদনশীল ওয়েবসিরিজের দ্বিতীয় সিজন। কথা বলছি ‘শিলাজিৎ’ ওয়েবসিরিজের। কয়েকমাস আগেই এই সিরিজটি লঞ্চ করা হয়েছে ইউটিউবে। আর এই সিরিজের সেকেন্ডে সেকেন্ডে রয়েছে উষ্ণতায় ভরা দৃশ্যপট। বলা বাহুল্য, প্রথম সাহসিকতার নিরিখে অন্যসব সিরিজকে ছাড়িয়ে গেছে এই সিরিজ।

এই সিরিজের গল্প একটু অন্যরকম। এক দম্পতির বেডরুমের সমস্যাকে তুলে ধরা হয়েছে সিরিজে। সিরিজের শুরুতেই দেখানো হয় যে ঐ দম্পতি যখনই শারীরিক সম্পর্কে আবদ্ধ হন, তখনই ঠান্ডা হয়ে যায় স্বামীর শরীর। আর সেই কারণেই দিনের পর দিন শারীরিকভাবে অপূর্ণতা গ্রাস করে তার স্ত্রীকে। মরিয়া হয়ে ওই ব্যক্তি রোজ চেষ্টা করলেও কিছুতেই কিছু হয়ে ওঠেনা। এমন সময় এক ডাক্তার তাকে ‘শিলাজিৎ’ ওষুধ খাওয়ার পরামর্শ দেন। আর এই ওষুধ খেয়েই যেন টগবগে যৌবনে ফিরে যান ওই ব্যক্তি। বিছানায় রোজ সে স্ত্রীকে খুশি করতে শুরু করে। এই কারণেই এই সিরিজে রয়েছে বেশ কিছু ঘনিষ্ঠ দৃশ্য।

এই ওয়েব সিরিজে অভিনয় করেছেন অভিনেত্রী পল্লবী দেবনাথ। তার বোল্ড বেড সিন দৃশ্য দেখে রাতের ঘুম উড়বে আপনারও। এছাড়াও এই সিরিজের গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গেছে ম্যান্ডি বুল্লার সহ একঝাঁক উদীয়মান কলাকুশলীদের। সাহসী চরিত্রে অভিনয় করে তারাও জনপ্রিয়তা পেয়েছেন। পাশাপাশি সিরিজের চটুল ডায়লগ মন জয় করেছে দর্শকদের। তাই বিগত বছর রিলিজ হওয়া এই সিরিজ এখনো অব্দি ট্রেন্ডিংয়ে রয়েছে।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা