whatsapp channel

Allu Arjun: সেলিব্রিটি হয়েও নেই অহংকার, কর্মচারীর জন্মদিনে হাসিমুখে হাজির আল্লু অর্জুন, ভাইরাল ভিডিও

কয়েক মাস আগেই মুক্তি পেয়েছে আল্লু অর্জুন (Allu Arjun) অভিনীত ফিল্ম ‘পুষ্পা’। সমস্ত রেকর্ড ব্রেক করে ‘পুষ্পা’ পেয়েছে চূড়ান্ত ব্যবসায়িক সাফল্য। তবে সাফল্যের জেরে আল্লু অর্জুনের মাথা ঘুরে যায়নি। তিনি…

Avatar

HoopHaap Digital Media

কয়েক মাস আগেই মুক্তি পেয়েছে আল্লু অর্জুন (Allu Arjun) অভিনীত ফিল্ম ‘পুষ্পা’। সমস্ত রেকর্ড ব্রেক করে ‘পুষ্পা’ পেয়েছে চূড়ান্ত ব্যবসায়িক সাফল্য। তবে সাফল্যের জেরে আল্লু অর্জুনের মাথা ঘুরে যায়নি। তিনি বরাবর নিজেকে মাটির কাছাকাছি রাখতে পছন্দ করেন। তাঁর কর্মীদের যথেষ্ট সম্মান করেন আল্লু অর্জুন।

সম্প্রতি শরৎচন্দ্র নাইডু (Saratchandra Naidu)-র আমন্ত্রণে আল্লু অর্জুন তাঁর জন্মদিনে গিয়েছিলেন। শরৎ তাঁর পাবলিক রিলেশন বিভাগের কন্টেন্ট এবং ডিজিটাল ডিপার্টমেন্টের প্রধান। শরৎ-এর জন্মদিনের পার্টিতে বেশ কিছুটা সময় কাটান আল্লু অর্জুন। সকলের সঙ্গে সহজভাবে কথাবার্তা বলেন তিনি। এমনকি শরৎ-কে নিজের হাতে কেকও খাইয়ে দেন। আল্লু অর্জুনের সঙ্গে নিজের কিছু মুহূর্ত ভিডিও হিসাবে টুইট করে শরৎ তাঁকে অনেক ধন্যবাদ জানিয়েছেন। অনুরাগীরাও আল্লু অর্জুনের প্রশংসা করেছেন।

আল্লু অর্জুন গত বছরেও তাঁর ব্যক্তিগত সহকারীর জন্মদিন পালন করেছিলেন। তবে করোনা অতিমারীর কারণে ঘরোয়া ভাবে কোভিড বিধি মেনে পালিত হয়েছিল এই অনুষ্ঠান। আল্লু অর্জুন বরাবর তাঁর টিমের সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রাখতে পছন্দ করেন।

আপাতত আল্লু অর্জুন ব্যস্ত ‘পুষ্পা’-র দ্বিতীয় ভাগ নিয়ে। দক্ষিণ ভারতের বিখ্যাত রক্ত চন্দন কাঠের চোরাচালান নিয়ে তৈরি হয়েছে ‘পুষ্পা’-র কাহিনী।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media