BollywoodHoop PlusHoop Viral

বাস্তবে কেমন শিল্পা শেট্টি-রাজ কুন্দ্রা! মুখ খুললেন বিতর্কিত নায়িকা রাখি সাওয়ান্ত, রইলো ভিডিও

গতকাল মাঝ রাতে মুম্বাই সাইবার ক্রাইম গ্রেফতার করে শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রাকে। কারণ হিসেবে জানা যায়, রাজ পর্ণগ্রাফি শ্যুট করেন এবং তা বিভিন্ন অ্যাপের মধ্যে দিয়ে ছড়িয়ে দেন প্রত্যেকের মুঠোফোনে। ডিজিটাল যুগে যে কোনো রেস্ট্রিকশন নেই তা আমরা সকলেই কম বেশি জানি। বিশেষ করে বলিউড সিনেমায় বা ওয়েব সিরিজে খুললাম খুল্লা যৌনতা দেখানো হয়, সেক্ষেত্রে পর্ণগ্রাফি শ্যুট করা বলিউডের বা হাতের খেল।

এই ব্যবসা নতুন নয় রাজের কাছে। শার্লিন চোপড়া থেকে পুনম পান্ডে বহু মহিলাকে অভিনেত্রী হওয়ার টোপ দিয়ে অশ্লীল সিনেমায় কাজ করিয়ে পর্ণ ষ্টার বানিয়েছেন রাজ কুন্দ্রা, একতা কাপুরের মতন মহারথীরা। অন্তত পক্ষে, শার্লিন এবং পুনম এমনই দাবী করেছেন। আপাতত চার দিনের জেল হেফাজতে আছেন শিল্পার স্বামী। মঙ্গলবার তাকে আদালতে তোলা হবে।

সূত্রের খবর, রাজ কুন্দ্রার বিরুদ্ধে ভারতীয় দন্ডবিধি অনুসারে মামলা দায়ের করা হয়েছে ৪২০ (প্রতারণা), ২৯২ এবং ২৯৩ (অশ্লীল ছবি ও অশালীন বিজ্ঞাপন তৈরি এবং তা দেখানো) নিয়ে। আগামী মঙ্গলবার রাজকে তাঁকে ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হয়।

সারা দুনিয়া হতবাক শিল্পার স্বামীর এমন কাণ্ডকারখানা অর্থাৎ নক্কার জনক ঘটনা শুনে। বহু মানুষ শিল্পাকেও একই অন্যায়ের ভাগীদার বানাচ্ছেন। কারণ অনেকের মত, একটা সময় নিছক টাকার লোভেই রাজ কুন্দ্রাকে বিয়ে করেন শিল্পা। তবে, ড্রামা কুইন রাখি সাওয়ান্ত একদমই বিশ্বাস করেননা যে তার চোখে দেখা সেরা লেজেন্ড শিল্পা শেট্টির স্বামী এত জঘন্য কাজ করতে পারে। রাখির কথায়, রাজ কুন্দ্রা হলেন সমাজ সেবিকা। রাখি বলেছেন, রাজ কুন্দ্রা ভালো বিজনেস ম্যান এবং একজন লেজেন্ড।

 

View this post on Instagram

 

A post shared by BollywoodNow (@bollywoodnow)

Related Articles