Hoop Life

Vastushastra: শ্রাবণ মাসের শেষ শনিবার বাড়িতে রান্না করুন এই সবজি, ঘুচবে অর্থের সমস্যা

শ্রাবণ মাস হল দেবাদিদেব মহাদেবের মাস। কথায় আছে, এই মাসে দেবাদিদেব মহাদেব ধরাধামে আবির্ভূত হন। গোটা মাস জুড়ে যদি দেবাদিদেব মহাদেবের সঠিকভাবে পূজা-অর্চনা করা হয়, তাহলে আপনার জীবনে অর্থনৈতিক সমৃদ্ধি বৃদ্ধি পাবে। শ্রাবণ মাসের শেষ শনিবার যদি দেবাদিদেব মহাদেব এর সাথে এদের পুজো করা হয় বা শনিদেবের পছন্দের সবজি খাওয়া যায় তাহলে শ্রাবণ মাসে আপনার দেবাদিদেব মহাদেবের আশীর্বাদ পেতে কোন অসুবিধা হবে না।

এই পরিস্থিতিতে পড়তে গিয়ে অর্থনৈতিক সংকটের মধ্যে ভুগছে আর এই অর্থনৈতিক সংকট এত বেশি সকলের মধ্যে ছড়িয়ে পড়েছে। যে মানুষের শারীরিক এবং মানসিক অবস্থা ও ভাল যাচ্ছেনা সব মিলিয়ে খারাপ পরিস্থিতির মধ্যেই মানুষ রয়েছে। তাই এই খারাপ পরিস্থিতিতে এই সহজ-সরল টোটকা যদি মেনে চলতে পারেন, তাহলে আপনি অর্থনৈতিকভাবে সমৃদ্ধ লাভ করবেন।

শ্রাবন মাসের শেষ শনিবার অবশ্যই মুগ ডাল রান্না করুন। শনিবার অনেকেই নিরামিষ আহার করেন তাই মুগ ডালের রান্না আপনি করতে পারেন। মুগ ডালের সুবাতাস, আপনার বাড়িতে পজেটিভ শক্তিকে নিয়ে আসতে পারে। যাদের পক্ষে বাস্তু মতে বাড়ি তৈরি করা সম্ভব হয়নি তারা অবশ্যই এই ছোট্ট টোটকা টি মেনে চলুন। তবে শুধুমাত্র টোটকা মানলেই হবে না। তার সঙ্গে পরিশ্রম করতে হবে উপযুক্ত পরিশ্রম এবং টোটকা এই সাফল্য আসবে।

whatsapp logo