Hoop Life

Lifestyle: সূর্যাস্তের পর ভুলেও এই কাজগুলি করবেন না, রুষ্ট হবেন মা লক্ষ্মী

জ্যোতিষ শাস্ত্রে এমন কিছু কিছু কাজ বলে দেওয়া আছে যেগুলো আপনি যদি মেনে চলেন, তাহলে মা লক্ষ্মীর আশীর্বাদ পাবেন, মা লক্ষ্মীর কৃপায় আপনার কোনো দিন অর্থনৈতিক কোন সংকট আপনাকে গ্রাস করতে পারবে না। কিন্তু মা লক্ষ্মী যদি অত্যন্ত রেগে যান বা মা লক্ষ্মী যদি আপনার কাজকর্মের সন্তুষ্ট না হন, তাহলে কিন্তু সারা জীবন আপনাকে অর্থনৈতিক সংকট ভোগ করতে হবে। তেমনি সূর্যাস্তের পরে ভুলেও করবেন না, এই পাঁচটি কাজ। সূর্যাস্তের পরে যদি এই পাঁচটি কাজ করেন, তাহলে আপনার জীবনে নেমে আসবে ঘোর অন্ধকার।

১) ঝাঁটায় হাত দেবেন না – সূর্যাস্তের পরেও ভুল করে কখনো ঘর পরিষ্কার করার জন্য ঝাঁটা বা ন্যাতায় হাত দেবেন না। এতে মা লক্ষ্মী আপনার ওপর অত্যন্ত অসন্তুষ্ট হয়, ঘর যদি পরিষ্কার করতেই হয়, তাহলে সন্ধ্যার আগে ঘর, বারান্দা পরিষ্কার করে ফেলুন।

২) চুল খোলা রাখবেন না – সন্ধ্যা হওয়ার আগেই বড় চুল যাদের চুল ভালো করে বেঁধে রাখবেন, চুল খোলা একেবারেই রাখা উচিত না, এতে মা লক্ষ্মী অসন্তুষ্ট হন।

৩) অপরিষ্কার হয়ে থাকবেন না – সূর্যাস্তের আগে সর্বদা নিজেকে পরিচ্ছন্ন করে রাখবেন। এতে মা লক্ষ্মী আপনার ওপরে সন্তুষ্ট হবেন। সূর্যাস্তের পরে যদি অপরিষ্কার হয়ে থাকেন, তাহলে কিন্তু আপনার অর্থনৈতিক সমস্যা ও দিনের পর দিন বাড়বে।

৪) টক জাতীয় জিনিস দান করবেন না – সন্ধ্যা হয়ে গেলে কোনভাবেই টক জাতীয় কোন জিনিস দান করতে নেই। এছাড়াও দুধ, চাল, নুন, সরষের তেল সন্ধ্যা হয়ে গেলে একেবারেই দান করবেন না।

৫) তুলসী গাছে স্পর্শ করবেন না – সন্ধ্যা হয়ে গেলে কখনো তুলসী গাছের স্পর্শ করবে না, এতে মা লক্ষ্মী আপনার ওপর অত্যন্ত রুষ্ট হবেন।

Disclaimer: বাস্তুবিদদের পরামর্শ ও মতামতের ভিত্তিতে প্রতিবেদনটি লেখা হয়েছে। ব্যক্তিবিশেষে এর ফল ভিন্ন হতে পারে।