Short Film: ননদের স্বামীকে একা পেয়ে নিয়ন্ত্রণ হারালেন সাহসী বৌদি, ভুল করেও দরজা খুলে দেখবেন না

করোনার সময় যখন গোটা পৃথিবী একেবারে ঘরের মধ্যে বন্দি হয়েছিল। তখন মানুষ বিনোদনের জন্য ওয়েব প্ল্যাটফর্মকে কাজে লাগিয়েছিলেন। বিভিন্ন ওয়েব মিডিয়াতে অনেক সিরিজ রিলিজ হয়েছে আর যার রস চেটেপুটে আস্বাদন করেছে দর্শক মহল। সেই রীতিটাই এখনো রয়ে গেছে। যতই সিনেমা হলে গিয়ে সিনেমা দেখুক না কেন, বাড়িতে বসে সিরিজ দেখার যে একটা আলাদাই মজা রয়েছে, তা কিন্তু দর্শকরা ইতিমধ্যেই বুঝে গেছেন।

তবে অবশ্যই আপনার প্রাইভেসি লাগবে। এই ধরনের ওয়েব সিরিজগুলোকে দেখার জন্য কারণ ওয়েব সিরিজগুলোতে মাত্রা অতিরিক্ত শরীরী খেলা দেখানো হয়েছে, যা কিন্তু বড়দের সামনে বা ছোটদের সামনে একেবারেই আপনি দেখতে পারবেন না। তাইতো সম্প্রতি বোল্ড ওয়েব সিরিজ নিয়ে চর্চা কিছু কম হয় না, বিভিন্ন ওয়েব প্ল্যাটফর্ম যেমন উল্লু তে শারীরিক সম্পর্ককে কেন্দ্র করে অনেক গল্প নিয়ে সিরিজ রিলিজ করা হয়, যা দেখে দর্শক মহলের মধ্যে উন্মাদনার শেষ থাকেনা। শুধুমাত্র উল্লু নয়, যে কোন ধরনের ইউটিউব চ্যানেলেই কিন্তু এই ধরনের মাত্রাতিরিক্ত শারীরিক শয্যার দৃশ্য সমেত ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে।

Read More: ব্রণর সমস্যা দূর করুন সম্পূর্ণ ঘরোয়া চারটি উপায়ে

বর্তমান প্রজন্ম তাদের প্রত্যেকের হাতেই এখন একটা করে অ্যান্ড্রয়েড ফোন থাকে। আর আমাদের অতিরিক্ত ব্যস্তময় জীবনে যখন টেলিভিশনের সিনেমা দেখার সময় থাকে না। ঠিক সেই সময় রাতে যদি একটা মুঠোফোন থাকে, তাহলেই কিন্তু আমাদের সেই সমস্যার সমাধান হয়ে যেতে পারে। তাইতো বর্তমান প্রজন্ম অনেক অংশে ঝুঁকছে, এই মুঠোফোনের মাধ্যমে OTT প্ল্যাটফর্মে ঘোরাঘুরি করতে। অবশ্যই এই সিরিজগুলো দেখতে গেলে আপনাকে প্রাইভেসি মেইনটেইন করতে হয়।

Read More: দীঘা-পুরী আর নয়, মাত্র ৪৫ টাকায় ঘুরে আসুন সমুদ্র থেকে

অসাধারণ একটি ভিডিও সোশ্যাল মিডিয়ার ভাইরাল হয়েছে। এখানে প্রথমেই দেখতে পাওয়া যাচ্ছে, ননদ বিয়ে করে এনেছে, তার পছন্দের ছেলেকে যা দেখা মাত্রই কিন্তু সেই ননদের যে দুই ভাই আছে তারা প্রচন্ড রেগে যায়, পরে অবশ্য মেনে নেয়। কিন্তু এখানে একটা অন্য টুইস্ট হতে থাকে, যেখানে দেখতে পাওয়া যাচ্ছে ননদের ভোরের প্রতি একটা উত্তেজনা বা আকর্ষণ অনুভব করছে সেই বড় দাদার বউ অর্থাৎ বৌদি। বৌদি তাকে দেখা মাত্রই কিন্তু নিজে উত্তেজনার কথা প্রকাশ করে ফেলছে। সে তো মাঝে মধ্যেই তার ননদের বরের সঙ্গে দেখা করছে, লুকিয়ে লুকিয়ে। কিন্তু তারপরে কি হবে তাদের মধ্যে সম্পর্কটা কি আরো অনেক বাড়তে থাকবে তা দেখার জন্য অবশ্যই আপনাকে ভিডিওটা দেখতে হবে ১৭ মিনিটের এই ভিডিওটা রীতিমতন মানুষের মধ্যে একটা উত্তেজনা তৈরি করেছে।