whatsapp channel

Lifestyle: শুকনো লঙ্কা দিয়েই হবে কেল্লাফতে, বাস্তুদোষ থেকে অর্থনৈতিক সমস্যা মিটে যাবে

শুকনো লঙ্কা দিয়ে আপনি আপনার জীবনকে পাল্টে ফেলতে পারেন। দেখুন কিভাবে শুকনো লঙ্কার সহজ টিপস আপনার জীবনকে নিমেষের মধ্যে পাল্টে ফেলতে পারে। অর্থনৈতিক সমস্যা থেকে দাম্পত্যকলহ, এছাড়াও শারীরিক সমস্যা যেকোন…

Avatar

Advertisements
Advertisements

শুকনো লঙ্কা দিয়ে আপনি আপনার জীবনকে পাল্টে ফেলতে পারেন। দেখুন কিভাবে শুকনো লঙ্কার সহজ টিপস আপনার জীবনকে নিমেষের মধ্যে পাল্টে ফেলতে পারে। অর্থনৈতিক সমস্যা থেকে দাম্পত্যকলহ, এছাড়াও শারীরিক সমস্যা যেকোন সমস্যার সমাধান করবে দুই-একটি শুকনো লঙ্কা। Hoophaap এর পাতায় দেখে নিন অসাধারণ এই টিপস –

Advertisements

১) সফলতা অর্জন করতে সাংঘাতিক ভূমিকা রাখে শুকনো লঙ্কা। একটি জলভর্তি জগের মধ্যে শুকনো লঙ্কার রেখে দিন। পরে যার জন্য সফলতা চাইছেন তার মাথার দুপাশে দিয়ে এই জগের জল অন্যত্র ফেলে দিন। এমনটা করলে দেখবেন সফলতা কত তাড়াতাড়ি চলে এসেছে।

Advertisements

২) ধনসম্পত্তি বৃদ্ধি করতে শুকনো লঙ্কাকে সাদা রুমাল এর মধ্যে বেঁধে রাখুন, আর এই রুমাল আপনি যেখানে টাকাপয়সা রাখেন সেখানে রেখে দিন।

Advertisements

৩) শত্রু দমন করতে পাঁচটি শুকনো লঙ্কা মাটিতে পুঁতে দিন। একটি কাগজে করে শত্রুর নাম লিখে সেটিও মাটিতে পুঁতে দিন। কিছুদিন পরেই দেখবেন আপনার সহজেই শত্রু দমন হয়েছে।

Advertisements

৪) নজর দোষ কাটাতে বাড়ির সদর দরজার ওপরে একটি পাতিলেবু এবং শুকনো লঙ্কা দিয়ে বেঁধে ঝুলিয়ে রাখুন। এতে আপনার গৃহের মধ্যে কোনো নেতিবাচক শক্তি প্রবেশ করতে পারবে না।

৫) অসুস্থ ব্যক্তি যদি দীর্ঘদিন ধরে বিছানায় শায়িত থাকে তাহলে তার বালিশের তলায় পাঁচটি শুকনো লঙ্কা রেখে দিন। এইভাবে পরপর কিছুদিন রাখার পরে আপনি নিজেই বুঝতে পারবেন তিনি কেমন সুস্থ হয়ে উঠছেন।

whatsapp logo
Advertisements