Hoop Life

Lifestyle: একটুকরো লেবু দিয়েই হবে কেল্লাফতে, বাস্তুদোষ থেকে অর্থনৈতিক সমস্যা মিটে যাবে

পাতিলেবুর অনেকগুণ, শরীরকে ভালো রাখতে সাহায্য করে পাতিলেবু। ত্বক সুন্দর করতে সাহায্য করে পাতিলেবু। কিন্তু আপনি কি জানেন যে বাস্তু টিপস অনুযায়ী, একটি পাতিলেবু আপনার জীবন বদলে দিতে পারে আর দেরি না করে আমাদের Hoophaap এর পাতায় দেখে ফেলুন পাতিলেবু দিয়ে পাঁচটি বাস্তু টিপস।

জেনে নিন লেবু দিয়ে কিভাবে সহজ-সরল টোটকা করতে পারবেন –

১) সাফল্য আনে লেবু – জীবনে সফল হতে একটি পাতিলেবু আর চারটি ফুলওয়ালা লবঙ্গ আপনাকে নিতে নিয়ে লেবুর উপর গেঁথে দিন। এটিকে আপনাকে হনুমান মন্দিরের সামনে বসে তারপরে আপনাকে বসে হনুমান চালিশা পাঠ করতে হবে। এরপরে সেই লেবু নিয়ে জীবনে সমস্ত কাজ সফল হবে।

২) ব্যবসার উন্নতিতে সাহায্য করবে লেবু – পরপর সাতটি শনিবার আপনার ঘরের চারটি দেওয়ালে লেবু সাতবার করে ঠেকাতে হবে। তারপর সেই লেবুকে চার টুকরো করে ঘরের চার কোণে রেখে দিলেই কেল্লাফতে, দেখবেন ব্যবসায় কত উন্নতি হয়।

৩) শান্তি বজায় রাখতে সাহায্য করে পাতিলেবু – বাস্তুবিদরা বলেন, আপনার ঘরে যদি সারাক্ষণ অশান্তি লেগে থাকে তাহলে, বাড়ির চারপাশে লেবুর জল ছড়ালে দেখবেন, আপনার বাড়ির সদস্যদের মধ্যে কোন রকম অশান্তির পরিমাণ কমে যাবে।

৪) প্রতিবেশীর কুনজর থেকে রক্ষা করবে পাতিলেবু – অন্যের কুনজর কিংবা প্রতিবেশীদের কু নজর থেকে যদি নিজেদের রক্ষা করতে চান, তাহলে নিজেদের পা থেকে মাথা পর্যন্ত একটি পাতিলেবু ভালো করে ঘষে নিয়ে তারপর লেবু টুকরাটিকে আগুনে পুড়িয়ে ফেলতে হবে। এমন একমাস পর পর করুন।

৫) সম্পত্তি বাড়াতে সাহায্য করে পাতিলেবু – সম্পত্তি বাড়াতে আপনাকে একটি মাটির পাত্রের মধ্যে চাল রাখতে হবে। তার ওপরে নটি লেবু রেখে দিতে হবে, বাস্তুশাস্ত্রবিদরা বলেছেন, এমন করলে আপনার গৃহে শান্তি বজায় থাকবে।

Related Articles