Lifestyle: সংসারের কষ্ট মেটাতে সিঁদুর দিয়ে সহজ টোটকা পালন করুন

HoopHaap Digital Media

হিন্দু ধর্মে নারীদের সিঁদুর হল একটি অন্যতম জিনিস আপনার জীবনকে একেবারে পাল্টে দিতে পারে। সিঁদুর দিয়েই আপনি দাম্পত্য কলহ থেকে শুরু করে অর্থনৈতিক অবনতির যে কোনো কিছু সমস্যা একেবারে মিটিয়ে ফেলতে পারেন। এই সহজ সিঁদুরের টোটকা আপনার জীবনকে একেবারে বদলে দিতে পারে, তাই আর দেরি না করে পর পর ২১ দিন এই সহজ টোটকাটি পালন করুন তাহলেই দেখবেন জীবন একেবারে বদলে গেছে।

তিলের তেলের একটুখানি সিঁদুর ভালো করে গুলিয়ে নিয়ে একটি অর্পণ করুন বজরংবলিকে। সাত দিন আপনাকে এটি করতে হবে। পরপর পাঁচটি সোমবার আপনাকে বজরংবলীর উদ্দেশ্যে এই তিলের তেল মাখানো সিঁদুর দিতে হবে, তাহলেই দেখবেন আস্তে আস্তে আপনার জীবনে নানান সমস্যার কতখানি পাল্টে গেছে।

নিজের জীবনকে যদি পাল্টাতে চান, তাহলে অবশ্যই একটি পাত্রের মধ্যে খানিকটা সরষের তেলের মধ্যে একটুখানি সিঁদুর গুলি নিয়ে একটি স্বস্তিক চিহ্ন এঁকে ফেলুন, আপনার প্রবেশদ্বারে ঠিক ওপরে তাহলেই দেখবেন আপনার সংসারের সমস্ত দাম্পত্য কলহ নেগেটিভ এনার্জি একেবারে দূরে চলে যাবে।

তবে অনেকেই এই ছোটখাটো টোটকাগুলি বিশ্বাস করেন না। কিন্তু যদি করে দেখেন তাহলে দেখবেন, জীবন সত্যি সত্যিই পাল্টে গেছে। এই ছোট ছোট টোটকাগুলি আপনার জীবনকে একেবারে বদলে দিতে পারে। কিন্তু মনে অবিশ্বাস নিয়ে এই কাজগুলি যদি করেন তাহলে আপনার জীবন কোন দিনই সুন্দর হবেনা, আমাদের Hoophaap এর পক্ষ থেকে কোনো রকম কুসংস্কারকে প্রশ্রয় দেওয়া হচ্ছে না।