Hoop Life

Lifestyle: গুপ্ত শত্রু দমন হবে, চটজলদি হাতে বেঁধে ফেলুন এই গাছের শিকড়

গুপ্ত শত্রু দমন করার জন্য আমরা কত কিছুই না করে থাকি, এমন অনেক পরিস্থিতি আসে যখন দেখবেন আপনার উন্নতির সময় আপনার শত্রুদের চোখ আপনাকে আরো বেশি ব্যতিব্যস্ত করে তোলে, আপনার মনে হতে থাকে যে এই শত্রুর জন্যই হয়তো আপনার উন্নতি একদিন বাধাপ্রাপ্ত হবে। আর বিষয়টা ঘটে ও তেমন। গুপ্ত শত্রুকে যদি চিরতরে আপনার জীবন থেকে বাদ দিতে চান তাহলে সহজ সরল এই টোটকাটি করে দেখতে পারেন তবে অবশ্যই মনে অবিশ্বাস রেখে কোন কাজ করবেন না।

আমরা অনেক সময় দেখে থাকি আমাদের আশেপাশের যেকোনো বড় বড় গাছ যেমন বট, আম ইত্যাদি গাছে অনেক পরিমাণে পরগাছা জন্মে থাকে। পরগাছা শিকড় যদি আপনি আপনার শরীরে ধারণ করতে পারেন, তাহলে আপনি আপনার গুরুত্ব শত্রুকে নিমেষের মধ্যে দমন করতে পারবেন তবে পুরুষরা ডান হাতে এবং মহিলারা বাহাতে এটি যদি ধারণ করেন তাহলে জীবনে শুধুমাত্র গুপ্ত শত্রু নয়, কোন রকম অর্থনৈতিক সমস্যা আপনাকে ছুঁতে পারবে না।

তবে এই পরগাছার শিকড় যখন তুলবেন, তখন অবশ্যই এক নিশ্বাসে চোখ বন্ধ করে যে কোন মন্ত্র উচ্চারণ করতে করতে আপনাকে এই বড় গাছের শিকড় মাটি থেকে তুলে ফেলতে হবে। আর তারপরে এর উপরে বেশ খানিকটা গঙ্গা জল ছিটিয়ে দিয়ে আপনাকে পরিশুদ্ধ হয়ে শুদ্ধ কাপড়ে আপনার আপনি যদি পুরুষ হন তবে ডান হাতে, মহিলা হলে বাম হাতে কালো সুতো অথবা লাল সুতো দিয়ে বেঁধে ফেলতে হবে। তবে আমাদের Hoophaap এর পক্ষ থেকে কোনরকম কুসংস্কারকে প্রশ্রয় দেওয়া হচ্ছে না। তাই মনে যদি অবিশ্বাস থাকে তাহলে কখনই এই বিষয়গুলো মেনে নেবেন না। কারণ অবিশ্বাস নিয়ে কোন কাজ করলে তা ফলপ্রসূ হয় না।

whatsapp logo