whatsapp channel

Smart Nandini: বয়ফ্রেন্ডের চরিত্র ফাঁস করলেন ‘স্মার্ট নন্দিনী’!

সোশ্যাল মিডিয়ার দৌলতে অনেক প্রতিভা ও লড়াইয়ের গল্প এসেছে জনসমক্ষে। অনেকেই আবার খুব কম সময়ে সোশ্যাল মিডিয়ার 'সেনসেশন' হয়ে উঠেছেন।এর মধ্যে বাংলা থেকে ভাইরাল হওয়ার তালিকায় পাওয়া যায় রানু মন্ডল,…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

সোশ্যাল মিডিয়ার দৌলতে অনেক প্রতিভা ও লড়াইয়ের গল্প এসেছে জনসমক্ষে। অনেকেই আবার খুব কম সময়ে সোশ্যাল মিডিয়ার ‘সেনসেশন’ হয়ে উঠেছেন।এর মধ্যে বাংলা থেকে ভাইরাল হওয়ার তালিকায় পাওয়া যায় রানু মন্ডল, ভুবন বাদ্যকরদের নাম। কিন্তু তারা এখন অতীত। এখন সামাজিক মাধ্যমে তুলমূলভাবে ভাইরাল ‘স্মার্ট নন্দিনী’ (Smart Nandini)। নামটা সকলেরই কমবেশি শোনা। কালো টপ, জিন্স, গলায় ব্লুটুথ ইয়ারফোন- হাসিমুখে মেয়েটিকে খাবার পরিবেশন করতে সকলেই দেখেছেন। কেউ মোবাইল স্ক্রিনে দিদিকে দেখেছেন, কেউ আবার গিয়ে চেখে এসেছেন তার হোটেলের খাবার। কিন্তু বাস্তব জীবনে ঠিক কেমন এই স্মার্ট দিদি? এবার এই বিষয়ে অকপট হলেন মমতা গঙ্গোপাধ্যায় ওরফে নন্দিনী দিদি।

Advertisements

সম্প্রতি একটি টক শো’য় এসেছিলেন নন্দিনী। আর যেখানেই নিজের বাস্তবিক জীবনের কথা বলেন তিনি। তিনি জানান এই দোকান তৈরি এবং চাকরি ছেড়ে এসে বাবার এই ব্যবসাকে আঁকড়ে ধরার গল্প। যদিও এসব গল্প এখন সকলেরই কমবেশি জানা। তবে এই স্মার্ট দিদির যে বিষয়টি এখনো সকলের অজানা, তা হল তার প্রেমজীবন। এর আগে একাধিকবার নিজের প্রেমিকের অস্তিত্বের কথা প্রকাশ্যে এনেছেন তিনি। কিন্তু প্রেমিকের নাম-পরিচয় বা স্বভাব নিয়ে কিছুই বলেননি তিনি। এবার এই বিষয়টি নিয়েই বললেন তিনি।

Advertisements

ওই টক শো’তে কথার ফাঁকে তিনি বলেন যে তার প্রেমিক নাকি খুবই পজেসিভ টাইপের। আর এই কারণেই তার এভাবে ভাইরাল হয়ে ওঠার ঘটনাকে নাকি তিনি ভালো চোখে দেখেন না। নন্দিনী বলেন যে তার এত জনপ্রিয়তা নাকি তার প্রেমিকের তেমন একটা পছন্দের বিষয় নয়। নন্দিনী বলেন, ” ও হল ওই আমার জিনিস কেউ দেখবে না টাইপ”। এছাড়াও যারা ভিডিও করতে তার কাছে এসে তারা যাতে কোনোভাবেই তার গায়ে হাত না দেয় সেই বিষয়েও নাকি বয়ফ্রেন্ডের সতর্কতা রয়েছে বলে জানান তিনি। এছাড়াও নন্দিনী বলেন যে খুব তাড়াতাড়ি তিনি তার প্রেমিকের সঙ্গে বিয়েটাও সেরে ফেলতে চান। এছাড়াও তার ট্রোলারদের প্রসঙ্গে বলতে গিয়ে তিনি বলেন যে তার কারণে অনেকের সংসার চলছে।

Advertisements

প্রসঙ্গত, এখন নন্দিনী ও তার বাবার কলকাতার অফিসপাড়া নামে পরিচিত ডালহৌসির ফুটপাতে তাদের একটি ছোট্ট ভাতের হোটেল রয়েছে। তার বাবা সকালে বাজার যান, মা বাড়িতে সব্জি কেটে দেন। তারপর বাবা ও মেয়ে দুজনে মিলে শুরু হয় রান্না। অত্যন্ত কমদামে খাবার বিক্রি করেন এই নন্দিনী। ভেজ থালি ২০ টাকা, দু রকম ভাজা নিলে ৪০ টাকা, চারা পোনা মাছভাত ৭০ টাকা, রুই নিলে ৮০ টাকা, চিকেন নিলে ১০০ টাকা আর মটন ২০০ টাকা।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Raj Saha (@rajsahaofficial)

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা