Hoop PlusTollywood

Sudipa Chatterjee: দারোয়ানের সঙ্গে মহানায়ক! সুদীপার রান্নাঘরে এসে ব্যাপক ট্রোলের মুখে সোহম

“এগুলো কি #Swiggy থেকে?” অভিনেতা সোহম চক্রবর্তীকে প্রশ্ন নেট জনতার। ঘটনা হল, ডেলিভারি বয়দের ফোন করে বাড়িতে আসা নিয়ে ভীষণ বিরক্ত সুদীপা। এতটাই রেগে যান যে সোশ্যাল মিডিয়ায় গটগট করে কিছু কথা লিখে ফেলেন, যেখান থেকে সমালোচনার শিকার হন সুদীপা। বহু মানুষ সুদীপাকে অহঙ্কারী বলেছেন আগেও, মাঝে মধ্যেই সোনা গয়না শাড়ি নিয়ে ট্রোল হন, কখনো পোস্ট করে, কখনো সেই পোস্ট ডিলিট করেন, এভাবেই চলতে থাকে রান্নাঘরের সঞ্চালিকা সুদীপার কাণ্ডকারখানা।

এমত অবস্থায় সুদীপার উপর ক্ষোভ উগড়ে দেন অভিনেতা অরিত্র দত্ত বণিক, এবং শ্রীলেখা মিত্র। সোশ্যাল মিডিয়ায় এই তর্ক বিতর্ক ব্যাক্তিগত ও পেশাদার জীবনের কেচ্ছা দিয়ে শেষ হয়। এদিকে অন্যান্য রিয়্যালিটি শোয়ের মধ্যে রান্নাঘর এর টিআরপি খুবই কম। আগে কেউ বিপুল মহিলারা রান্নাঘর দেখে রান্না শিখতেন বা টিপস নিতেন, তাদের মধ্যে অনেকেই মুখ ফিরিয়ে নিয়েছেন। এবারে, সেই রান্নাঘরে ছবির প্রচারের জন্য উপস্থিত হন সোহম চক্রবর্তী এবং সুস্মিতা চট্টোপাধ্যায়।

দুই হাতে নানান স্বাদের খাবার নিয়ে ছবি পোস্ট করতেই খবর হন সোহম। ট্রোলের মুখে আসেন সোহম ও তার পাকা দেখার টিম। আসলে ২ রা সেপ্টেম্বর মুক্তি পায় প্রেমেন্দু বিকাশ চাকী পরিচালিত ছবি পাকা দেখা, যেখানে অভিনয় করেছেন সোহম ও নবাগতা সুস্মিতা চট্টোপাধ্যায়।

এদিন, সোহম তার সোশ্যাল মিডিয়া পেজে একগুচ্ছ ছবি পোস্ট করে লিখেছেন, “গতকাল সম্পন্ন হয়েছে পাকা দেখা। পাকা দেখা হলো আর খাওয়া-দাওয়া হবে না তা কি কখনো হয়? তাই আজ 4:30pm পাকা দেখার টিম হাজির হচ্ছে সুদীপাদির রান্না ঘরে আড্ডা দিতে।” ব্যাস এতেই ট্রোলের মুখে মহানায়ক সোহম।

whatsapp logo