whatsapp channel

Lifestyle: সংসারে মা লক্ষ্মীর কৃপা ধরে রাখতে জ্যোতিষ মতে ৩টি সেরা টোটকা

মা লক্ষ্মীর কৃপা পেতে আমরা কত কিছুই না করে থাকি। কিন্তু আমরা জানি না আমাদের নিত্যদিনের অভ্যাস যদি আমরা খানিকটা পাল্টাতে পারি, তাহলে কিন্তু আমরা মা লক্ষ্মীর কৃপা খুব সহজেই…

Avatar

Advertisements
Advertisements

মা লক্ষ্মীর কৃপা পেতে আমরা কত কিছুই না করে থাকি। কিন্তু আমরা জানি না আমাদের নিত্যদিনের অভ্যাস যদি আমরা খানিকটা পাল্টাতে পারি, তাহলে কিন্তু আমরা মা লক্ষ্মীর কৃপা খুব সহজেই পেতে পারি। তাই আর দেরি না করে জলদি দেখে ফেলুন আমরা কিভাবে মা লক্ষ্মীর কৃপা পেতে পারি।

Advertisements

১) বাড়িতে কখনো ভাঙ্গা, পুড়ে যাওয়া বা নষ্ট হয়ে যাওয়া জিনিস রাখতে নেই। এতে কিন্তু মা লক্ষ্মী অনেকটাই রুষ্ট হন। তাই মা লক্ষ্মীর কৃপা পেতে এগুলো বাড়ি থেকে তৎক্ষণাৎ বিদায় করুন।

Advertisements

২) অনেকেই আছে, সকালবেলা অনেক বেলা পর্যন্ত ঘুম থেকে ওঠে। তাদের জন্য একটাই কথা বলা, বাড়ির মহিলা অনেক বেলা পর্যন্ত ঘুমায়, তাহলে কিন্তু সেই বাড়িতে কখনই মা লক্ষ্মী আসতে পারেনা, সেই বাড়িতে মা লক্ষ্মীর রুষ্ট হন। মাকে যদি সহজে নিজের বাড়িতে আটকে রাখতে চান তাহলে এগুলো কখনোই করবেন না।

Advertisements

৩) মা লক্ষ্মীর কৃপা পেতে অবশ্যই সকালবেলা ঘুম থেকে উঠে স্নান সেরে ফেলুন, অনেকেই আছে, যারা অনেক বেলা স্নান করেন, আপনি কি জানেন? যে মা লক্ষ্মীর কৃপা আপনার উপর বসাতে হয়। তাহলে সকালে ঘুম থেকে উঠে স্নান সেরে ফেলুন, জ্যোতিষবিদরা অন্তত তাই মনে করেন।

Advertisements
whatsapp logo
Advertisements