Bengali SerialHoop Plus

Soumitrisha Kundu: লাল-সাদা শাড়িতে টোনড কোমর ধরা পড়ল সৌমিতৃষার, ফিগার দেখে ফিদা ভক্তরা

বারাসতের মেয়ে সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu) বর্তমানে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’-এর দৌলতে ঘরে ঘরে যথেষ্ট জনপ্রিয়। ‘মিঠাই’-এ ইদানিং তাঁকে পাশ্চাত্য পোশাকে দেখা গেলেও বরাবর তাঁকে শাড়ি পরেই দেখা গেছে। এমনকি এর আগে সৌমিতৃষার একটি ফটোশুটের ভিডিও ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায় যাতে তাঁকে নীল রঙের বেনারসি পরে দেখা গিয়েছিল। অনেকের মতে, তাঁকে লক্ষ্মীপ্রতিমার মতো দেখতে লাগছিল। কিন্তু এবার একটু হলেও ছক ভাঙলেন সৌমিতৃষা।

শাড়িই পরলেন তিনি। তবে তা খোলামেলা ভাবে। সৌমিতৃষাকে একটি পুরানো ছবিতে তাঁকে দেখা গেছে লাল পাড় সাদা শাড়ি ও লাল ক্রপ টপে সাজতে। শাড়িটি সামনে আঁচল করে পরলেও একপাশে ফেলে রেখেছেন তিনি। উন্মুক্ত রয়েছে তাঁর সরু কোমর ও নাভি। লাল রঙের ক্রপ টপটি স্প্যাগেটি স্লিভ। শাড়িটি সুতির। ক্রপ টপের ব্যাকে রয়েছে লাল রঙের বো। এই শাড়ির সাথে কানে ঝুমকো পরেছেন সৌমিতৃষা ও হাতে পরেছেন অক্সিডাইজড চুড়ি। হালকা মেকআপ করে চুলে খোঁপা বেঁধেছেন তিনি।

সৌমিতৃষা অভিনীত ‘মিঠাই’ ধারাবাহিকে বর্তমানে চলছে টানটান মোড়। ধারাবাহিক নিয়েছে কয়েক বছরের লিপ। মিঠাই-এর মৃত্যুর দৃশ্য দেখানো না হলেও তার ছবি লাগানো রয়েছে ‘মনোহরা’-র দেওয়ালে। সিড বর্তমানে পুলিশ অফিসার। সে স্ত্রীর মৃত্যুর প্রতিশোধ নিতে চায়। ইতিমধ্যেই তাদের পুত্রসন্তানের টিচার হয়ে আসে মিঠি যে কিনা অবিকল মিঠাই-এর মতোই দেখতে।

কিন্তু কয়েকটি সংলাপের মাধ্যমে বোঝা যাচ্ছে, মিঠাই হয়তো আবারও ফিরলেও ফিরতে পারে। অথবা মিঠিই মিঠাই। কারণ মিঠাই-এর মৃত্যু হয়নি।

whatsapp logo