Bengali SerialHoop Plus

প্রেমের গুঞ্জনের মাঝেই জগদ্ধাত্রীকে বুকে টেনে নিলেন স্বয়ম্ভূ

সৌম্যদীপ মুখোপাধ্যায় (Soumyadip Mukherjee) ও অঙ্কিতা মল্লিক (Ankita Mallick) বর্তমানে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘জগদ্ধাত্রী’-র স্বয়ম্ভূ ও জগদ্ধাত্রী ওরফে জ্যাস নামেই পরিচিত। একসাথে তাঁরা একাধিক ইন্সটাগ্রাম রিল বানান। ফলে সৌম্যদীপ ও অঙ্কিতার অফস্ক্রিন সম্পর্কের রসায়ন নিয়ে আপাতত রীতিমত গুঞ্জন চলছে স্টুডিওপাড়ার অন্দরে। এবার এই গুঞ্জনকে কাজে লাগালেন কৌস্তুভ চট্টোপাধ্যায় (Kaustav Chatterjee) ও রুদ্র সাহা (Rudra Saha)।

কলকাতার ফ্যাশন ফটোগ্রাফার রুদ্র একের পর এক ইনোভেটিভ কাজ করে চলেছেন। এবার তাঁর কাজকে নিজের কনসেপ্টের মাধ্যমে সমৃদ্ধ করলেন কৌস্তুভ। জগদ্ধাত্রী-স্বয়ম্ভূ নয়, তাঁরা সৌম্যদীপ ও অঙ্কিতা রূপেই ফ্রেমবন্দি করলেন এই জুটিকে। কৌস্তুভ ও রুদ্র এই রিলটি অনুরাগীদের সাথে ইন্সটাগ্রামে শেয়ার করে নিয়েছেন। রিলের শুরুতে দেখা যাচ্ছে , সৌম্যদীপ তাকিয়ে আছেন অঙ্কিতার দিকে। একসময় অঙ্কিতাও ধরা দেন তাঁর কাছে। মিষ্টি হাসি খেলে যায় তাঁর ঠোঁটে। প্রেমিকা স্পর্শ করেন প্রেমিকের হৃদয়। তৈরি হয় এক রোম‍্যান্টিক মুহূর্ত। রিলে সৌম্যদীপের পরনে রয়েছে অফ হোয়াইট রঙের শেরওয়ানি। শেরওয়ানি জুড়ে রয়েছে সোনালি রঙের কারুকার্য।

অঙ্কিতা পরেছেন সাদা রঙের লেহেঙ্গা-চোলি। লেহেঙ্গাটি হাই-থাই স্লিটেড। চোলিটি ওয়ান শোল্ডার। লেহেঙ্গাটি সোনালি রঙের কারুকার্যে ভরা। সাদা রঙের ওড়নায় রয়েছে সোনালি রঙের সিকুইনের কারুকার্য। অঙ্কিতার মেকআপ যথেষ্ট উজ্জ্বল। চোখের সোনালি আইশ‍্যাডোয় রয়েছে শিমারের ব্যবহার। ঠোঁট রাঙানো হয়েছে রাস্ট রেড রঙের লিপস্টিকে। চিকবোনে রয়েছে সোনালি হাইলাইটারের ছোঁয়া। খোলা চুলে রয়েছে হালকা কার্ল। কানে রয়েছে শ‍্যান্ডেলিয়র ইয়ারিং। দুই হাতে পরা রয়েছে মেহেন্দি। কৌস্তুভ ও রুদ্রর মতে, এই জুটির রসায়ন প্রতিটি ফ্রেমে ছড়িয়েছে আগুন। অনুরাগীরাও প্রশংসা করেছেন রিলটির।

চলতি সপ্তাহে টিআরপি চার্টে তৃতীয় স্থানে রয়েছে ‘জগদ্ধাত্রী’। তবে সৌম্যদীপ জানিয়েছেন, অভিনয় করাটা তাঁদের কাজ। কিন্তু কোনো ভুল হলে তা শুধরে নেবেন তাঁরা।

whatsapp logo