whatsapp channel

TV Serial: ধারাবাহিকের টিআরপি কম, অভিনেত্রীকে বাদ দিল চ্যানেল কর্তৃপক্ষ

বর্তমানে নতুন ধারাবাহিক হলেও কম টিআরপির কারণে তা রেয়াত করছে না চ্যানেল। একের পর এক ধারাবাহিক অফ এয়ার হয়ে যাচ্ছে শুধুমাত্র টিআরপির অভাবে। অনেকে অবশ্য মনে করছেন, সঠিক অভিনয় না…

Avatar

Nilanjana Pande

বর্তমানে নতুন ধারাবাহিক হলেও কম টিআরপির কারণে তা রেয়াত করছে না চ্যানেল। একের পর এক ধারাবাহিক অফ এয়ার হয়ে যাচ্ছে শুধুমাত্র টিআরপির অভাবে। অনেকে অবশ্য মনে করছেন, সঠিক অভিনয় না করার কারণেই ধারাবাহিকের টিআরপি তৈরি হয় না। চ্যানেলের একাংশও তা মনে করেন। এই কারণে পরপর দুটি ধারাবাহিক কম টিআরপির অভাবে স্বল্প সময়ের মধ্যেই অফ এয়ার হওয়ার কারণে শ্রাবণী ভুঁইয়া (Srabani Bhunia)-কে রিজেক্ট করল স্টার জলসা।

 

View this post on Instagram

 

A post shared by Shrabani Bhunia (@bhuniashrabani)

স্টার জলসার ধারাবাহিক ‘মাধবীলতা’-র মাধ্যমে অভিনয়ে আত্মপ্রকাশ করেছিলেন শ্রাবণী। কিন্তু কম টিআরপির কারণে মাত্র কয়েক মাসের মধ্যেই অফ এয়ার হয়ে যায় ‘মাধবীলতা’। ব্লুজ প্রোডাকশন নির্মিত এই ধারাবাহিক অফ এয়ার হওয়ার কয়েক মাস পর শ্রাবণীকে জি বাংলার ধারাবাহিক ‘মুকুট’-এ মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল। কিন্তু এই ধারাবাহিকের টিআরপি প্রথম থেকেই যথেষ্ট কম ছিল। এটিও ছিল ব্লুজ-এর নির্মাণ। কম টিআরপির কারণে কয়েক মাসের মধ্যেই অফ এয়ার হয়ে যায় ‘মুকুট’। কিন্তু কম টিআরপির খেসারত দিতে হচ্ছে শ্রাবণীকে। তাঁকে আগামী প্রোজেক্টে নিতে চাইল না স্টার জলসা। শোনা যাচ্ছে, স্টার জলসায় আসতে চলেছে নতুন ধারাবাহিক। টেন্ট প্রোডাকশন হাউস নির্মিত এই ধারাবাহিকের নাম ‘বোধন’।

এই ধারাবাহিকে নায়িকার চরিত্রের জন্য প্রথমে শ্রাবণীর নাম নির্বাচন করা হলেও তাঁর আগের দুটি ধারাবাহিকের পারফরম্যান্স দেখে লুক টেস্টে শ্রাবণীকে ডাকা হয়নি বলে জানা গিয়েছে। এমনকি বাদ দেওয়া হয়েছে নীল ভট্টাচার্য (Neel Bhattacharya)-এর নাম। কিছুদিন আগেই অফ এয়ার হয়েছে নীল অভিনীত ধারাবাহিক ‘বাংলা মিডিয়াম’। ফলে পুরানো মুখ আর রিপিট করতে চায়নি চ্যানেল। এই কারণে নতুন ধারাবাহিকে দেখা যাবে না নীলকে। অপরদিকে স্টার জলসার প্রতিদ্বন্দ্বী চ্যানেল জি বাংলায় আসছে একের পর এক নতুন ধারাবাহিক।

স্টার জলসায় এই মুহূর্তে সবচেয়ে বেশি টিআরপি রয়েছে ‘গীতা এলএলবি’ ধারাবাহিকটির। তবে ‘বোধন ‘-এর গুঞ্জন যদি সত্য হয়, তাহলে নতুন ধারাবাহিকের নায়ক-নায়িকার নাম সামনে আসার জন্য আরও কিছুটা অপেক্ষা করতে হবে সকলকে।