Hoop PlusHoop TrendingTollywood

নতুন করে প্রেমের গুঞ্জন, অতীতের তিক্ততা ভুলে ফের সম্পর্কে জড়ালেন অভিনেত্রী শ্রাবন্তী!

প্রথম থেকে দ্বিতীয়, দ্বিতীয় থেকে তৃতীয়, প্রতিটি বৈবাহিক সম্পর্কেই ছিল তিক্ততা। প্রথমে রাজীব, তারপর কৃষ, সবশেষে রোশন। রোশন এবং শ্রাবন্তীর ডিভোর্স হচ্ছে কিনা সেই ব্যপার নিয়ে নিজেরা কিছু না বললেও গত বছর দুর্গাপুজোর পর থেকেই আলদা থাকা শুরু করেছেন। একজন উত্তর তো আর একজন দক্ষিণ। এরপর থেকে এই দম্পতি খবরের শিরোনামে নিজেদের জায়গা করে নিয়েছেন। ফ্যান থেকে টলি ইন্ড্রাস্টির অনেকেরই একটাই প্রশ্ন কেন আলাদা থাকছেন তাঁরা। তাহলে কি এবারেও বিয়ে ভাঙতে চলেছে? আবার কি এরা এক হবে? এই ধরণের নানা প্রশ্নে ভরে গিয়েছিল দুজনের সোশ্যাল মিডিয়ার পাতা। রোশন এবং শ্রাবন্তীকে এই নিয়ে প্রশ্ন করা হলেও তাঁরা কোনও উত্তর দেননি নিজের থেকে বরং বার বার এড়িয়ে গিয়েছেন।

এদের মধ্যে কথাবার্তাও এখন পুরোপুরি বন্ধ। যোগাযোগও নেই আর। এমনকী একে অপরের সোশ্যাল মিডিয়া থেকেও সব ছবি সরিয়ে ফেলেছেন সাথে আনফলো করে দিয়েছেন। প্রথমে শ্রাবন্তী সিং সারনেম থাকলেও এখন সিং নামটি আর নেই। প্রথমে সোশ্যাল মিডিয়াতে সোশ্যাল ডিসেন্টসিং রাখলেও এখন আসল জীবনে এখন কেউ কাউকে সহ্য করতে পারছেননা। বরং দুজন এখন নিজেদের কাজ নিয়ে বেশ ভালোই ব্যস্ত। একজন সিনেমা আর নতুন জিম নিয়ে বেশ ব্যস্ত অভিনেত্রী শ্রাবন্তী। আর রোশনও নিজেকে নিজের মতো গুছিয়ে নিয়েছেন। নিজের জিম আর ফিটনেস নিয়ে দিব্যি খোসমেজাজে আছেন।

এর মধ্যে রাজনীতির ময়দানে মার্চ মাসে পাকাপোক্ত নাম লিখিয়েছেন অভিনেত্রী। বিজেপিতে নাম লিখিয়েছেন তিনি। সোনার বাংলা গড়ার শপথ নিয়েছেন। রাজনীতিতে পা রাখার পর অভিনেত্রীকে বেশ ট্রোলড হতে হয়। একসময়ে এক সংবাদমাধ্যমে ফোনে সাক্ষাৎকারের সময় স্ত্রীকে শুভেচ্ছা জানান রোশন। অভিনেত্রীর নতুন পথ চলা সফল হোক। দেশের জন্য তিনি আরও ভাল কাজ করুন আর আনন্দে থাকুক অভিনেত্রী। দূরে থেকে এই কামনাই করলেন তিনি। সম্পর্কে হাজার তিক্ততা থাকলেও একে অপরকে শুভেচ্ছা জানাতে ভোলেননি তা রোশন প্রমাণ করেছেন।

এসববের মধ্যেই টলিপাড়ায়  আরো এক গুঞ্জন শুরু হয়, একটি প্রথম সারির সংবাদ মাধ্যমে দাবি করা হয় শ্রাবন্তী ফের এক জনের প্রেমে পড়েছেন।  বাইপাসের ধারের যে আবাসনে অভিনেত্রী থাকেন, ইনিও সেই আবাসনেরই বাসিন্দা। প্রেমিকের নাম অভিরূপ নাগ চৌধুরী। পেশায় একজন ব্যবসায়ী। এক বারান্দা থেকে অন্য বারান্দায় মন দেওয়া নেওয়া শুরু হয়। সম্পর্ক একমাসের মতো। অভিরুপ বেকারি সংস্থার মালিক। পার্টি করতেও বেশ ভালোবাসেন। সম্প্রতি বুধবার দুজনে নিজেদের নতুন প্রেমের সম্পর্কের একমাস উদযাপন করতে পার্টিও করেন এমনই দাবি সেই সংবাদ মাধ্যমের। যদিও এরকম কোনো ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতে দেখা যায়নি শ্রাবন্তীকে। সত্যি কি প্রেম করছেন বঙ্গসুন্দরী? সেই বিষয়ে কোনো স্পষ্ট তথ্য পাওয়া যায়নি।

Related Articles