Hoop PlusTollywood

Srabanti Chatterjee: দরজা খুলতেই অভিনেত্রী শ্রাবন্তীর উপর ঝাঁপিয়ে পড়ল তিনজন!

বাংলা সিনে ইন্ডাস্ট্রিতে তিনি রয়েছেন বিগত দশক থেকেই। বলা চলে একসাথে দুই প্রজন্মকে রূপের মায়ায় বেঁধেছেন এই অভিনেত্রী। তিনি বলিউডের কোনো ‘বিউটি কুইন’ নন, তিনি বঙ্গ তনয়া শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। ১৯৯৭ সাল থেকে এখনো অব্দি তার জনপ্রিয়তা রয়েছে একইভাবে। বয়স ৩৫ হলেও যেন তা বোঝা দায় অভিনেত্রীকে দেখে। জীবনে অভিনয় করেছেন একের পর এক ছবিতে। ছুঁয়েছেন একাধিক মাইলফলক। অভিনয়ে সফলতা যেন পদচুম্বন করে শ্রাবন্তীর। আর এর মাঝে সমালোচিতও হয়েছেন বহুবার। ব্যক্তিগত জীবনকে টেনে তাকে খোঁচা মারতে ছাড়েননি সমালোচক থেকে নেটিজেনরা। আর এবার সেই নেটিজেনদের সঙ্গেই গোপনে রাখা নিজের ৩ সন্তানের সঙ্গে পরিচয় করিয়ে দিলেন অভিনেত্রী।

সামাজিক মাধ্যমে বেশ সক্রিয় এই টলিউড অভিনেত্রী। সেখানে নিজের নানা রূপ ও অবতারের পাশাপাশি বাস্তবিক জীবনের নানা ঘটনা ও মুহূর্তও শেয়ার করে থাকেন তিনি। তবে এবার তিনি ভক্তদের সঙ্গে ভাগ করে নিলেন এক অন্য জিনিস। এবার তিনি তার সারমেয় পোষ্যদের সঙ্গে পরিচয় করিয়ে দিলেন অনুরাগীদের। একটি ভিডিওতে ওই তিন পোষ্যের সঙ্গে দেখা গেল অভিনেত্রীকে। আর তাদের পেয়ে যতটা খুশি অভিনেত্রী নিজে, ততটাই খুশি তারাও।

অভিনেত্রীর পোস্ট করা এই ভিডিওর শুরুতে দেখা যাচ্ছে নিজের ফ্ল্যাটের দরজার সামনে দাঁড়িয়ে অভিনেত্রী। তার পরনে দুধসাদা টিশার্ট ও কালো ট্রাউজার। জিম থেকে ফিরেই ঘরে ঢুকছেন অভিনেত্রী। আর দরজা খুলতেই বেরিয়ে এল তিনজন। একটি সারমেয় গোল্ডেন রিটরিভার প্রজাতির, অন্যটি হাসকি এবং আরেকটি মিনিয়েচার প্রজাতির সারমেয়। ঘরে ঢুকতেই তারা যেন শ্রাবন্তীকে জড়িয়ে লেজ নেড়ে আদর করতে শুরু করল। তাদেরকেও কোলে জিয়া আদরে ভরিয়ে দিলেন অভিনেত্রী।

এই ভিডিও পোস্ট করে ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘এই আনন্দটা তখনই পাই যখন দরজা খুলে আমার বাচ্চাদের থেকে এভাবে অভিবাদন পাই’। আর অভিনেত্রীর পোষ্যদের দেখেই মুগ্ধ তার অনুরাগীরা। অনেকেই ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন কমেন্ট বক্স। আবার অনেকেই তাদের নিজেদের পোষ্যের সঙ্গে তুলনা করে বলেছেন নানা ঘটনা।

whatsapp logo