whatsapp channel

Madhumita Sarcar: পাহাড়ি নদীর জলে স্নান মধুমিতার, ভিডিও দেখে ঘুম উড়ল ভক্তদের

বর্ষণমুখর কলকাতা ছেড়ে পাহাড়ের কোলে ছুটি কাটাতে গিয়েছেন মধুমিতা সরকার (Madhumita Sarcar)। সেখান থেকে একাধিক ছবি ও ভিডিও ইন্সটাগ্রামে অনুরাগীদের সাথে শেয়ার করছেন তিনি। মধুমিতা অবশ্য একা যাননি। তাঁর সাথে…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

বর্ষণমুখর কলকাতা ছেড়ে পাহাড়ের কোলে ছুটি কাটাতে গিয়েছেন মধুমিতা সরকার (Madhumita Sarcar)। সেখান থেকে একাধিক ছবি ও ভিডিও ইন্সটাগ্রামে অনুরাগীদের সাথে শেয়ার করছেন তিনি। মধুমিতা অবশ্য একা যাননি। তাঁর সাথে রয়েছেন মধুমিতার কয়েকজন বন্ধুবান্ধব। কখনও মধুমিতাকে দেখা গিয়েছে নৈসর্গিক প্রাকৃতিক সৌন্দর্যের মাঝে দাঁড়িয়ে মেডিটেশন করতে। কখনও বা বৌদ্ধ প‍্যাগোডায় ইন্সটাগ্রাম রিল বানিয়েছেন তিনি। তবে এবার পাহাড়ি নদীতে স্নানের মাঝে একটি ইন্সটাগ্রাম রিল বানিয়ে তা সকলের সাথে শেয়ার করলেন মধুমিতা।

Advertisements

কয়েকদিন আগে এই ইন্সটাগ্রাম রিলটি শেয়ার করেছেন মধুমিতা। মধুমিতার শেয়ার করা রিলে দেখা যাচ্ছে, কালো রঙের প্রিন্টেড টি-শার্ট ও কালো জেগিংস পরে পাহাড়ি নদীতে স্নান করছেন তিনি। গলায় রয়েছে একটি রুদ্রাক্ষ। খরস্রোতা নদী বয়ে চলেছে। তাতে লম্বা চুল ভিজিয়ে স্নান করছেন মধুমিতা। কোনো মেকআপ করেননি তিনি। চারিদিক মেঘলা। রিলটি শেয়ার করে ক্যাপশনে মধুমিতা লিখেছেন, এই স্থানের প্রতিটি ফোঁটা পবিত্র। নেটিজেনদের মধ্যে একজন লিখেছেন, এই নদীটির নাম ঝালং। তাঁর কথা যদি সঠিক হয় তাহলে মধুমিতা বর্তমানে রয়েছেন কালিম্পং-এ। সেখানে একটি গ্রামের পাশ দিয়ে বয়ে চলেছে ঝালং নদী।

Advertisements

নেটিজেনদের একাংশ মধুমিতার ভিডিওটির প্রশংসা করেছেন। অনেকেই লিখেছেন, চারপাশের প্রাকৃতিক সৌন্দর্য দারুণ। অনেকে জিজ্ঞাসা করেছেন ‘যশমিতা’ জুটির ফিল্মের ঘোষণা কবে হবে! প্রসঙ্গত উল্লেখ্য, কিছুদিন আগে মধুমিতা ফেসবুকে যশের সাথে একটি ছবি শেয়ার করে লিখেছিলেন, ‘যশমিতা’ জুটি আবারও ফিরছে।

Advertisements

আগামী দিনে মধুমিতাকে দেখা যাবে মৈনাক ভৌমিক (Mainak Bhowmik) পরিচালিত ফিল্ম ‘চিনি 2’-এ। এই ফিল্মে তাঁর সাথে অভিনয় করছেন অপরাজিতা আঢ্য (Aparajita Adhya)।

Advertisements

whatsapp logo
Advertisements