whatsapp channel

Srabanti Chatterjee: শ্রাবন্তীর জীবনের সবচেয়ে বড় নেশা কি! নিজমুখে জানিয়ে দিলেন অভিনেত্রী

টলিপাড়ার মিষ্টি নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায় এখন আলোচনার কেন্দ্রবিন্দুতে। যদিও রসগোল্লার মতো মিষ্টি এই নায়িকাকে নিয়ে বিতর্ক কোনদিনও কমেনি টলিউডের অন্দরে।  আইনি বিবাহ বিচ্ছেদ না হলেও অভিনেত্রীর তৃতীয় স্বামী রোশন এখন…

Avatar

Advertisements
Advertisements

টলিপাড়ার মিষ্টি নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায় এখন আলোচনার কেন্দ্রবিন্দুতে। যদিও রসগোল্লার মতো মিষ্টি এই নায়িকাকে নিয়ে বিতর্ক কোনদিনও কমেনি টলিউডের অন্দরে।  আইনি বিবাহ বিচ্ছেদ না হলেও অভিনেত্রীর তৃতীয় স্বামী রোশন এখন অতীত। প্রকাশ্যে বহুবার একে অপরকে আক্রমণ করেছেন তারা। তৃতীয় বিয়ে ভাঙার গুঞ্জনের মধ্যেই সবার চোখ যেন শ্রাবন্তীর উপরে। ফের টলিপাড়ার নয়া গুঞ্জন শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে নিয়ে। একাধিকবার সম্পর্ক ভাঙা-গড়ার খবরের জন্যই শিরোনামে থাকেন শ্রাবন্তী। যত না বেশি কাজের জন্য শিরোনামে থাকেন তার চেয়ে অনেক বেশি তাকে ঘিরে থাকে সমালোচনা।  বলা যেতে পারে বিতর্ক এবং তিনি সমান্তরালে বসবাস করেন।

Advertisements

কিছুদিন আগে তার একটি বিস্ফোরক মন্তব্য ভাইরাল হয় সোশ্যাল মিডিয়া জুড়ে। যেখানে তিনি বলেন যে তিনি তার বাবাকে বিয়ে করতে চান। যদিও ভিডিওটি অনেক পুরানো। তবুও শ্রাবন্তীকে নিয়ে আলোচনার ঝড় যে থামে না।

Advertisements

সম্প্রতি অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় নিজের মুখে তার সবচেয়ে বড় নেশার কথা স্বীকার করে নিয়েছেন। সেই নেশাটি জানলে আপনি অবাক হবেন। অভিনেত্রী গান শুনতে ভালোবাসেন বরাবর ভালোবাসেন। পরিবারের মানুষদের সাথে সময় কাটানো তার অন্যতম নেশা। এছাড়াও প্রিয় পোষ্যদের সঙ্গে সময় কাটালেই তার মন ভালো হয়ে যায়। তার কাছে বয়স শুধুমাত্র একটি সংখ্যা। এছাড়াও তিনি জানান যে তিনি প্রচণ্ড রকম ভূতকে ভয় পান।

Advertisements

শ্রাবন্তী আপাতত ব‍্যস্ত নিজের আসন্ন ছবি নিয়ে। ওম সাহানির বিপরীতে ‘ভয় পেয়ো না’ ছবিতে অভিনয় করছেন তিনি। ইতিমধ‍্যেই প্রকাশ‍্যে এসেছে ‘ভূতুড়ে’ পোস্টার। তবে ছবির গল্পে আদৌ ভূত আছে নাকি লুকিয়ে অন‍্য কোনো রহস‍্য তা এখনো স্পষ্ট নয়।

Advertisements
whatsapp logo
Advertisements