whatsapp channel

Srabanti Chatterjee: বছরের প্রথম দিনে এই ছবি শেয়ার করলেন শ্রাবন্তী

শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) হলেন টলিউডের এমন একজন নায়িকা, যাকে নিয়ে সমালোচনা চলে বছরভর। নানা বিতর্কের মাঝেই নিজেকে নিয়ে স্বাধীনভাবে বাঁচেন অভিনেত্রী। সময় পেলেই বেরিয়ে পড়েন বিদেশ বিভুঁইয়ে, বিশেষ দিনে…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) হলেন টলিউডের এমন একজন নায়িকা, যাকে নিয়ে সমালোচনা চলে বছরভর। নানা বিতর্কের মাঝেই নিজেকে নিয়ে স্বাধীনভাবে বাঁচেন অভিনেত্রী। সময় পেলেই বেরিয়ে পড়েন বিদেশ বিভুঁইয়ে, বিশেষ দিনে করেন আনন্দ ফুর্তি। আর বছরের শুরুটাও তিনি করলেন সেভাবেই। বন্ধুদের সঙ্গে হইহুল্লোড় ও নতুন বছরের পার্টিতে জমিয়ে আড্ডা দিলেন অভিনেত্রী। তার বেশভূষাও ছিল বেশ নজরকাড়া।

Advertisements

২০২২ থেকে ২০২৩-এ পা রেখেছে মহাবিশ্ব। তাই ৩১ শে ডিসেম্বরের রাতে বর্ষবিদায় থেকে পয়লা জানুয়ারির বর্ষবরণ- দুটো দিনকে বেশ উপভোগ করে আট থেকে আশি সকলেই। ব্যতিক্রমী হলেন না অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ও। ইনস্টাগ্রামে দেখা গেল তারই ঝলক। সম্প্রতি নিজের ইন্সটা হ্যান্ডেল থেকে কয়েকটি ছবি পোস্ট করেছেন তিনি। ছবিতে নতুন বছরের পার্টির সাজে দেখা গেছে অভিনেত্রীকে। নতুন বছরের সন্ধ্যায় নিজেকে উষ্ণতা দিয়ে ঢেলে সাজিয়েছেন তিনি। পরনে ছিল ভ্রমর কালো রংয়ের থাই স্লিট ডিপনেক স্লিভলেস গাউন এবং গর্জাস পার্টি জ্যাকেট। জ্যাকেটের বক্ষস্থল উন্মুক্ত হওয়ায় পোশাকের ফাঁকে স্পষ্ট হয়েছে বক্ষবিভাজিকা। গাউনের পায়ের কাছে চেরা, দেখা গেছে উরু। মুখে মানানসই মেকআপ, ঠোঁটে লাল লিপস্টিক। খোলামেলা হাইলাইটেড চুলের বাহার যেন তার অভিব্যক্তিতে ঢেলে দিয়েছে একরাশ উষ্ণতা।

Advertisements

এই পোস্টের ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘নতুন বছরের সন্ধ্যায়’। আর কনকনে শীতের রাতে এই পোস্ট যেন উষ্ণতায় উদ্বেলিত করেছে অনুরাগীদের। কমেন্ট বক্স ভরে উঠেছে আগুন ও ভালোবাসার ইমোজিতে। অনেকেই করেছেন অনেক মন্তব্য। কেউ লিখেছেন, ‘তিনি অন্ধকারে হেঁটে লক্ষ লক্ষ নক্ষত্রের মতো ঝলমল করেন’; কেউ আবার লিখেছেন, ‘তোমায় খুব উষ্ণ লাগছে’; আবার একজন লিখেছেন, ‘তোমায় দেখে ঘায়েল হলাম’।

Advertisements

প্রসঙ্গত, ব্যক্তিগত জীবন নিয়ে অভিনেত্রীর টানাপোড়েন চলে বছরভর। সেই নিয়ে কাটাছেঁড়াও কম হয়না। তবে সেসবের থেকে নিজেকে নিয়ে থাকতেই ভালোবাসেন টলি-পাড়ার এই নায়িকা। গত বছরের শেষে ঘুরে এসেছেন বিদেশ থেকে, করেছেন নানা স্টেজ শো। শোনা গেছে, এই বছরে বাংলাদেশের ছবিতেও দেখা যেতে পারে অভিনেত্রীকে।

Advertisements

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা