whatsapp channel

Srabanti Chatterjee: শ্রাবন্তী কি পারবেন নিজের হৃদয়ের কথা শুনে টলিউডে Miracles ঘটাতে!

ভোটের ফলাফল বেরিয়ে গেছে। টলিউড তারকা শ্রাবন্তী চ্যাটার্জি (Srabanti chatterjee) বেহালায় বিজেপির প্রার্থী হয়ে দাঁড়িয়ে পরাজিত হয়েছেন। শ্রাবন্তী ধীরে ধীরে ফিরে আসছেন তাঁর নিজের ছন্দে। আপাতত করোনা অতিমারীর কারণে রাজ্য…

Avatar

HoopHaap Digital Media

ভোটের ফলাফল বেরিয়ে গেছে। টলিউড তারকা শ্রাবন্তী চ্যাটার্জি (Srabanti chatterjee) বেহালায় বিজেপির প্রার্থী হয়ে দাঁড়িয়ে পরাজিত হয়েছেন। শ্রাবন্তী ধীরে ধীরে ফিরে আসছেন তাঁর নিজের ছন্দে। আপাতত করোনা অতিমারীর কারণে রাজ্য সরকার ঘোষিত পনেরো দিনের লকডাউনে অন্যান্যদের মত গৃহবন্দী শ্রাবন্তী স্লোগান ও রাজনৈতিক কর্মকান্ডের ছবি শেয়ার না করে নিজের ছবি শেয়ার করছেন।

কালো রঙের ট‍্যাঙ্ক টপ পরা একটি ছবি শেয়ার করে শ্রাবন্তী লিখেছেন, হৃদয়ের কথা শুনলে তবেই মিরাকল হয়। ছবিতে শ্রাবন্তীকে হাসিমুখে, চোখ বন্ধ করে প্রকৃতিকে উপভোগ করতে দেখা যাচ্ছে। বোঝা যাচ্ছে ‘ব্র‍্যান্ড’ শ্রাবন্তী আবারও নিজেকে প্রতিষ্ঠিত করতে চান।

ইতিমধ্যেই 14ই মে ‘সিনেবাজ’-এ রিলিজ করেছে শ্রাবন্তী ও বাংলাদেশের বিখ্যাত নায়ক শান্ত খান (shanto khan) অভিনীত ফিল্ম ‘বিক্ষোভ’-এর টিজার। ‘স্টোরি স্প্ল‍্যাশ প্রোডাকশন’ প্রযোজিত ‘বিক্ষোভ’ -এর পরিচালক হলেন শামিম আহমেদ রনি (shamim ahmed Roni)। ফিল্মের স্ক্রিনপ্লে লিখেছেন দেলোয়ার হুসেন দিল (Delwar hussain dil)। প্রোডাকশন টিমের তরফে জানা গেছে, করোনার দ্বিতীয় ঢেউয়ের আগেই এই ফিল্মের যাবতীয় শুটিং ও ডাবিং শেষ হয়ে গিয়েছিল। ‘বিক্ষোভ’-এর কাহিনী বাংলাদেশের ‘সেফ রোড মুভমেন্ট’-এর মতো সত্য ঘটনার উপর আধারিত।

এর আগে শ্রাবন্তী ‘বিক্ষোভ’-এর কিছু স্টীল শেয়ার করেছিলেন ইন্সটাগ্রামে। সেই সময় ‘বিক্ষোভ’-এর কিছু অংশের শুটিং হয়েছিল সিকিমে। সেখান থেকেই এই ছবিগুলি শেয়ার করেছিলেন শ্রাবন্তী। ছবিতে শ্রাবন্তীর পরনে রয়েছে ফুশিয়া পিঙ্ক রঙের গাউন ও শান্ত-র পরনে রয়েছে আকাশি রঙের থ্রি পিস স‍্যুট। শ্রাবন্তী ও শান্ত-র জুটির রসায়ন ধরা পড়েছিল ছবিগুলিতে। নেটদুনিয়ায় ছবিগুলি ভাইরাল হয়েছিল।

গত বছর 11 ই ডিসেম্বর রিলিজ করেছে শ্রাবন্তী চ্যাটার্জি ও শাশ্বত চট্টোপাধ্যায় (saswata chatterjee)অভিনীত ফিল্ম ‘ছবিয়াল’। ফিল্মটি পরিচালনা করেছেন মানস বসু(Manas Basu)। এই ফিল্মে শ্রাবন্তীর অভিনয় প্রশংসিত হয়েছে। শ্রাবন্তীর কেরিয়ারের পথে ‘বিক্ষোভ’ ফিল্মটি যথেষ্ট গুরুত্বপূর্ণ। এই ফিল্মের মাধ্যমে শ্রাবন্তীর বাংলাদেশ ফ্যানবেস চাঙ্গা হওয়ার সম্ভাবনা রয়েছে। মধুমিতা সরকার (madhumita sarkar), দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy), কোয়েল মল্লিক (koel mullick)-দের সঙ্গে টলিউডে পাল্লা দিতে হলে শ্রাবন্তীর ঝুলিতে অন্তত দুটি হিট ফিল্ম জরুরী। এর আগে ‘ছবিয়াল’ ব্যবসায়িক সাফল্য পায়নি। ভারত-বাংলাদেশের যৌথ প্রযোজনায় তৈরী ‘বিক্ষোভ’ কতটা সাফল্য পাবে তা বলা মুশকিল। তবে শ্রাবন্তীকে টলিউডে আবারও নিজের জমি ফিরে পেতে অনেকটাই পরিশ্রম করতে হবে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media