Bengali SerialHoop Plus

Srijla Guha: জন্মদিনে ফাঁকা রুম থেকে এই ভিডিও শেয়ার করলেন মন ফাগুনের নায়িকা পিহু

বর্তমানে সৃজলা গুহ (Srijla Guha)-কে মডেলিং করতে দেখা যাচ্ছে। পাশাপাশি কখনও রিয়েলিটি শোয়ে বিশেষ অতিথি হয়ে এসে বেলি ডান্সে মঞ্চ মাতাচ্ছেন তিনি। ডেবিউ ধারাবাহিক ‘মন ফাগুন’-এর মাধ্যমে পিহুর চরিত্রে সকলের নজর কেড়েছিলেন সৃজলা। এই ধারাবাহিকে তাঁর বিপরীতে অভিনয় করেছিলেন শন ব্যানার্জী (Sean Banerjee)। ‘মন ফাগুন’ শেষ হয়ে গেলেও পিহুর রেশ এখনও দর্শকদের মন থেকে যায়নি। এর মধ্যেই বর্ষশেষের মুখে ছিল সৃজলার জন্মদিন। রাত বারোটা বাজার সাথে সাথেই শুরু হয়ে গেল সেলিব্রেশন। ইন্সটাগ্রাম রিলে দেখা গেল অভিনব উপায়ে মোমবাতি জ্বালালেন সৃজলা।

সৃজলা নিজেই তাঁর জন্মদিনে ইন্সটাগ্রাম রিলটি শেয়ার করেছেন। রিলে দেখা যাচ্ছে, জন্মদিনের মধ্যরাতে চোখে কালো রঙের সানগ্লাস পরেছেন সৃজলা। হঠাৎই ঠোঁটে সিগারেটের মতো করে তিনি চেপে ধরলেন লাল রঙের ছোট মোমবাতি। লাইটার দিয়ে মোমবাতি জ্বালালেন সৃজলা। এরপর সেই মোমবাতি তিনি বসিয়ে দিলেন তাঁর জন্মদিনের কেকের উপর। সৃজলার জন্মদিনে তাঁর পরনে ছিল সাদা রঙের সাটিনের ড্রেস। ড্রেসটির নেকে ছিল লেসের ডিটেলিং। হালকা মেকআপ করেছিলেন সৃজলা। স্ট্রেট চুল খোলা ছিল। ব্যাকগ্রাউন্ডে বাজছিল ‘ইয়ে এক জিন্দেগি’ গানটি। ভিডিওটি শেয়ার করে ক্যাপশনে সৃজলা লিখেছেন, এটি তাঁর জন্মদিন। নিজেকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন সৃজলা। তার সাথেই জুড়েছেন একটি বার্থডে কেকের ইমোজি।

সৃজলাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন দেবচন্দ্রিমা (Debchandrima Sinha Roy), র‌্যাচেল হোয়াইট (Rachel White), দেবলীনা কুমার (Devlina Kumar)-রা। চলতি বছর সৃজলার লেখা কবিতার বই প্রকাশিত হয়েছে। পাশাপাশি ব্রেক-আপ হয়ে গিয়েছে দীর্ঘদিনের বয়ফ্রেন্ড রোহন ভট্টাচার্য (Rohan Bhattacharya)-র সাথে। তবে ব্রেক-আপের কারণ সম্পর্কে দুইজনের কেউই মুখ খোলেননি।

সাম্প্রতিক কালে ভাইরাল হয়েছে স্টার জলসার নতুন ধারাবাহিক ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’-এর প্রোমো। ঐতিহাসিক কাহিনী অবলম্বনে নির্মিত এই ধারাবাহিকে সৃজলাকে দেখা যেতে পারে বলে শোনা যাচ্ছে।