Hoop VideoHoop Viral

VIDEO: ‘আর কত রাত একা থাকব’, ভেজা শরীরে হিল্লোল তুলে নাচলেন সুন্দরী, দরজা বন্ধ করে দেখুন

সোশ্যাল মিডিয়া (Social Media) জগতে যারা সক্রিয় থাকেন, ভাইরাল ভিডিওর (Viral Video) সঙ্গে তারা সকলেই পরিচিত। বর্তমানে সোশ্যাল মিডিয়ার সঙ্গে অঙ্গাঙ্গীভাবে যুক্ত ভাইরাল ভিডিও, যেগুলো দেখেই সময় কাটে অধিকাংশ নেটিজেনদের। আর তাদের মনোরঞ্জন করার দায়িত্ব নিজেদের কাঁধে তুলে নিয়েছেন কনটেন্ট ক্রিয়েটররা্! এই সমস্ত ভিডিও যারা তৈরি করেন তাদের বলা হয় কনটেন্ট ক্রিয়েটর বা সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার। সোশ্যাল মিডিয়ায় রীতিমতো জনপ্রিয় এখন তারা। তারা কেউ কমেডি ভিডিও বানান, কেউ সঙ্গীত চর্চায় রয়েছেন, আবার কেউ নাচের মাধ্যমে তাক লাগিয়ে দেন নেট নাগরিকদের। ইনস্টাগ্রাম থেকে ইউটিউব সমস্ত প্ল্যাটফর্মেই প্রতিনিয়ত ভিডিও ভাইরাল হচ্ছে এইসব ক্রিয়েটরদের। অনেকে এই সোশ্যাল মিডিয়াকেই রোজগারের মাধ্যম বানিয়ে ফেলেছেন।

এমনি এক জনপ্রিয় কনটেন্ট ক্রিয়েটর ইউটিউবার হলেন শ্রীতমা বৈদ্য। ডান্স বাংলা ডান্সের সর্ব শেষ সিজনের অন্যতম প্রতিযোগী ছিলেন তিনি। কিন্তু তাঁর নাচ কোনো কারণে ছুঁয়ে যেতে পারেনি বিচারকদের। দুর্ভাগ্যবশত শোয়ের শুরুর দিকেই বাদ পড়ে যান শ্রীতমা। সম্প্রতি আবারো চর্চায় উঠে এসেছেন তিনি।

নিজের নাচের মাধ্যমে খুব কম দিনেই দর্শকদের মন জয় করে নিয়েছিলেন শ্রীতমা। তিনি বাদ পড়ায় স্বাভাবিক ভাবেই মন খারাপ হয়েছিল অনেকের। তবে শ্রীতমা কিন্তু হারিয়ে যাননি। আসলে ডান্স বাংলা ডান্সে প্রবেশের আগে থেকেই তিনি সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয় ছিলেন। নিজস্ব ইউটিউব চ্যানেল রয়েছে তাঁর। সম্প্রতি তাঁর চ্যানেলে শেয়ার করা একটি ভিডিওই ভাইরাল হয়েছে নেটপাড়ায়।

ঝমঝমে বৃষ্টি ভেজা রাতে শাড়ির আঁচল কোমরে গুঁজে নেচে উঠেছেন শ্রীতমা। বৃষ্টিতে সম্পূর্ণ ভিজেই নাচতে দেখা গিয়েছে তাঁকে। তাঁর লাস্যময়ী অবতার রাতের ঘুম কেড়ে নেওয়ার জন্য যথেষ্ট। অত্যন্ত জনপ্রিয় গান ‘আর কত রাত একা থাকবো’র সঙ্গে নেচেছেন শ্রীতমা। তাঁর নাচের ভঙ্গিমায় মুগ্ধ হয়েছেন দর্শক। মাস তিনেকের মধ্যেই ৩০ লক্ষ ভিউ ছাড়িয়েছে ভিডিওটিতে। উল্লেখ্য, অভিনয়েও বেশ দক্ষ শ্রীতমা। বর্তমানে জি বাংলায় ‘মিলি’ সিরিয়ালে অভিনয় করছেন শ্রীতমা।

Related Articles