Hoop StoryHoop Viral

পুরোহিত মশাইয়ের কাঁধে উঠে পুজো দেখছে এক হনুমান, ভিডিও ভাইরাল নেট দুনিয়ায়

হনুমান মন্দিরে রোজকার মতন পুজো করতে বসেছেন পুরোহিত মশাই। কিন্তু অদ্ভুতভাবে আগমন হয়েছে এক হনুমান বাবাজির। শুধু আগমনই নয় সেই জায়গাটিকে নিজের জায়গা ভেবে একেবারে পুরোহিত মশাইয়ের ঘাড়ে উঠেছে বসেছে। যারা ভিডিওটি করছেন তারা হাসাহাসি করলেও পুরোহিত মশাই এর ভয়েতে একেবারে হাত-পা ঠান্ডা হয়ে গেছে তা ভিডিওটি প্রমাণ করছে। যদিও তিনি হেসে বিষয়টি ম্যানেজ করার চেষ্টা করছেন কিন্তু তা হলেও ঘাড়ের ওপরে নিয়ে অত বড় একটা পোড়ামুখো হনুমান বসে থাকলে কার ভয় হবে না বলুন তো?

তবে এই ভিডিওটিতে দেখা গেল শেষ পর্যন্ত হনুমানটি পুরোহিত মশাইয়ের কোন ক্ষতি করেনি আর করবেই বা কেন সে তো এক মনে সে যে হনুমানের পুজো করছিলেন হনুমানটি বোধহয় সেটা বুঝতে পেরেছে।

সোশ্যাল মিডিয়ার কতইনা খবর ভাইরাল হয়। দেশের আনাচে কানাচে কত রকম ঘটনা ঘটে তা একমাত্র সোশ্যাল মিডিয়ার মাধ্যমে প্রত্যেকের চোখের সামনে আসতে পারে। হনুমান অনেকটা মানুষের মতনই আচার আচরণ করে। সাধেকি এদেরকে মানুষের উত্তরসূরী বলা হয়? তবে হনুমানদের থেকে বাঁদরের সঙ্গে মানুষের অনেকটাই মিল পাওয়া যায়। এরা অনেক চালাক হয়। তবে যাই হোক শেষ পর্যন্ত যে পুরোহিত মশাইয়ের কোন ক্ষতি করেনি এই প্রাণীটি সেটাই রক্ষা। কারণ আসলে তো সে একটা জন্তু, বলা যায় না যদি কোনো কারণে পুরোহিত মশাইয়ের ক্ষতি করে বসত, তাহলে কারোর পক্ষে তাকে বাঁচানো সম্ভব না। দেখুন সেই ভিডিও।

whatsapp logo