whatsapp channel

বিষাক্ত সাপের ছোবল খেতে খেতে কোনোমতে বাঁচলো এই বাচ্চা মেয়েটি, মুহূর্তে ভাইরাল ভিডিও

আপনার বাড়িতে যদি আপনার সন্তান থাকে তবে আপনাকে অবশ্যই খুব যত্নবান হতে হবে। তবে যত্নবান এর পাশাপাশি একটু বেশি সাবধান হন। কারণ বাচ্চাদের এক জায়গায় বসিয়ে রাখা যায়না কোনো ভাবেই।…

Avatar

HoopHaap Digital Media

আপনার বাড়িতে যদি আপনার সন্তান থাকে তবে আপনাকে অবশ্যই খুব যত্নবান হতে হবে। তবে যত্নবান এর পাশাপাশি একটু বেশি সাবধান হন। কারণ বাচ্চাদের এক জায়গায় বসিয়ে রাখা যায়না কোনো ভাবেই। এর এক জায়গায় স্থীর না থেকে চারিদিকে ঘুরে বেড়ায়। আপনি শত ব্যস্ততার মাঝেও খেয়াল করুন আপনাদের ছেলে-মেয়ে কোথায় ঘুরে বেড়াচ্ছে।

আমরা সারাক্ষণ এমন অনেক ঘটনা প্রত্যক্ষ করছি। এখন আবার, সোশ্যাল মিডিয়ার কারণে সমস্ত বিবরণ আমাদের নিউজ ফিডে। এবং এই সামাজিক মিডিয়া যেমন তথ্য দেয় একই সময়ে, ভাইরাল হওয়া ভিডিওগুলিতে সতর্কতার বার্তা থাকে। কিছু ভিডিও আমাদের অনুপ্রেরণা জোগায় আবার কিছু আমাদের আরও সচেতন হতে সাহায্য করে।

সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়া একটি ভিডিও সম্প্রতি এমন একটি সতর্কতার বানী আমাদের কাছে পৌঁছে দিয়েছে। ভাইরাল হওয়া ভিডিওটিতে একটি বাচ্চা মেয়েকে বাড়ির উঠোনে ছুটে খেলে বেড়াচ্ছে দেখা যায়। ঠিক সেই মুহূর্তেই একটি সাপ উঠোনে রাস্তা পার করছিলো এবং ফনা তুলে শিশুটিকে ছোবল মারবে বলে প্রস্তুত ছিল বিষাক্ত সাপ টি। এই দৃশ্যটি ক্যামেরায় ধরা পড়েছিল। কিন্তু শিশুটির নজরে সাপটি পড়েনি। সে আপন মনে অন্য দিকে চলে গেলে বিষাক্ত সাপ টি বাচ্চাটি কে কামড়াতে অসফল হয়।

কিছুক্ষণের জন্য ভেবে দেখুন কীভাবে বড় দুর্ঘটনা ঘটতে পারতো সেটা ভিডিও টা দেখলে উপলব্ধি করা যাবে। তাই কেবল আপনি বাড়িতে বাচ্চার যত্ন নেবেন না, নিজেকে সাবধান করুন। এবং বাড়ির উঠোন নিয়মিত পরিষ্কার করুন চটি বিষাক্ত সাপ পোকা মাকর ইত্যাদি না জন্মায়।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media