whatsapp channel

সুন্দরী শিক্ষিকাকে একা পেয়ে নিয়ন্ত্রণ হারালেন ছাত্র, বাচ্চাদের সামনে এই সিরিজ ভুলেও দেখবেন না

করোনাকালে দর্শকদের অধিকাংশ হয়ে উঠেছিলেন ওটিটি নির্ভর। কারণ সেই সময় বন্ধ ছিল প্রেক্ষাগৃহ। ফলে একের পর এক অ্যাপ লঞ্চ হতে শুরু করেছিল ভারতের বুকে। ওয়েব সিরিজের দুনিয়ায় কোনো কিছুই নিষিদ্ধ…

Avatar

Nilanjana Pande

Updated on:

করোনাকালে দর্শকদের অধিকাংশ হয়ে উঠেছিলেন ওটিটি নির্ভর। কারণ সেই সময় বন্ধ ছিল প্রেক্ষাগৃহ। ফলে একের পর এক অ্যাপ লঞ্চ হতে শুরু করেছিল ভারতের বুকে। ওয়েব সিরিজের দুনিয়ায় কোনো কিছুই নিষিদ্ধ ছিল না। সেই সুযোগে ভারতের মাটিতে নিজেদের শক্তিশালী করে তুলেছিল উল্লু অ্যাপ। করোনা অতিমারীর সময় সাবস্ক্রিপশনের ক্ষেত্রেও ছিল ডিসকাউন্ট। ফলে রাতারাতি বেড়ে গিয়েছিল সাবস্ক্রাইবারের সংখ্যাও। বর্তমানে উল্লুর ইউটিউব চ্যানেলের দৌলতে ভাইরাল হয়ে চলেছে এই অ্যাপের নতুন ওয়েব সিরিজের ট্রেলার যা অ্যাপটির সাবস্ক্রাইবারের সংখ্যা বাড়াতেও সাহায্য করছে। 13 ই সেপ্টেম্বর উল্লুর ইউটিউব চ্যানেলে লঞ্চ হয়েছে অ্যাডাল্ট ওয়েব সিরিজ ‘সবক ইশ্ক কা’ -র অফিশিয়াল ট্রেলার।

এখনও অবধি এই ট্রেলারের ভিউ অতিক্রম করেছে বত্রিশ হাজার। ‘সবক ইশ্ক কা’-র প্রেক্ষাপট হল একটি কোচিং সেন্টার। সেখানে পড়ান একজন সুন্দরী শিক্ষিকা। ময়ঙ্ক নামে এক তরুণ কোচিং সেন্টারে ভর্তি হয়। প্রথম দিনেই শিক্ষিকার পড়ানোর প্রশংসা করে সে তাঁর মন জয় করে নেয়। অপরদিকে তার মনে চলতে থাকে অন্য অভিসন্ধি। ময়ঙ্ক কল্পনায় শিক্ষিকার সাথে যৌনতায় লিপ্ত হয়। বাস্তবে শিক্ষিকা তার মাথায় হাত দিলে ময়ঙ্কের মনে শিক্ষিকার জন্য তৈরি হয় দুর্বলতা। শিক্ষিকার আরও কাছাকাছি আসার জন্য ময়ঙ্ক প্রাইভেট টিউশন পড়ানোর অনুরোধ করে তাঁকে। কিন্তু তিনি বলেন, কোচিং সেন্টারটি আসলে একপ্রকার প্রাইভেট টিউশন।

একসময় শিক্ষিকার মেয়ে প্রীতির সাথে পরিচয় হয় ময়ঙ্কের। প্রীতির মাধ্যমে শিক্ষিকার বাড়িতে প্রবেশ করতে চায় সে। অপরদিকে শিক্ষিকার স্বামী তাঁর পরিবারকে সময় দেন না। ফলে মহিলা স্বামীর প্রতি অসন্তুষ্ট হন। কিন্তু অফিসের কাজের নাম করে অন্য মহিলার সাথে পরকীয়ায় লিপ্ত হন শিক্ষিকার স্বামী। এর মধ্যেই ময়ঙ্ক বলপূর্বক শিক্ষিকার সাথে যৌন সম্পর্কে লিপ্ত হতে চায়। কিন্তু শিক্ষিকা তাকে চড় মারেন।

কোনদিকে মোড় নেবে সম্পর্কের টানাপোড়েন? পর্দা উঠবে আগামী 19 শে সেপ্টেম্বর। কারণ এদিন উল্লুতে স্ট্রিম হতে চলেছে ‘সবক ইশ্ক কা’।

whatsapp logo